হানিমুন পিছিয়ে দিলেন রণবীর

  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৩৯ পিএম, ২১ ডিসেম্বর ২০১৮

ক’দিন আগে দীপিকা পাড়ুকোনকে বিয়ে করে নতুন জীবন শুরু করেছেন রণবীর সিং। এবার তাদের হানিমুন উদযাপনের পালা। কিন্তু দু’জনের কাছেই কাজ আগে। তাই পেশাদারিত্বের খাতিরে মধুচন্দ্রিমা পিছিয়ে দিলেন এই তারকা দম্পতি।

রণবীর আপাতত নিজের নতুন ছবি ‘সিম্বা’র প্রচারণা নিয়ে ব্যস্ত থাকার সিদ্ধান্ত নিয়েছেন। তবে ছবিটির পরিচালক রোহিত শেঠির পক্ষ থেকে এ নিয়ে তার ওপর কোনো চাপ ছিলো না। এ কারণে তার কাছ থেকে সময়ও বরাদ্দ নেওয়া হয়নি। ৩৩ বছর বয়সী এই অভিনেতা নিজে থেকেই ‘সিম্বা’র প্রচারণা শেষ করে তবেই হানিমুনে যাওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন।

ছবিটি ইতিমধ্যে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। এতে রণবীরের বিপরীতে অভিনয় করেছেন সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। ‘আঁখ মারে’ গানে তাদের নাচ জনপ্রিয়তা পেয়েছে।

ইতালির লেক কোমোর ভিলা দেল বালবিয়ানেলোতে গত ১৪ নভেম্বর কঙ্কানি রীতিতে ও ১৫ নভেম্বর উত্তর ভারতের সিন্ধি রীতিতে দীপবীরের বিয়ে হয়। ছয় বছর প্রেমের পর ঘর বেঁধেছেন তারা।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :