প্রধানমন্ত্রীর নির্বাচনী প্রচারে সফরসঙ্গী রিয়াজ-ফেরদৌস

  প্রকাশিত হয়েছেঃ  02:15 PM, 12 December 2018

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় অংশ নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বুধবার সকালে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ফেরদৌস আহমেদ।

আজ সকালে আওয়ার-বাংলা অনলাইনকে বিষয়টি জানিয়েছেন চিত্রনায়ক রিয়াজ। তিনি বলেন, ‘আজ সকালে  আমি ও ফেরদৌস ভাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচারণায় অংশ নিতে গোপালগঞ্জ যাচ্ছি। সেখানে পৌছেই আমরা প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করবো। এরপর অংশ নেবো কয়েকটি মিটিংয়ে।’

রিয়াজ আরও বলেন, ‘চলচ্চিত্র পরিবারের প্রতিনিধি হয়েই আমরা মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী প্রচারণায় আছি। আগামীকাল পথ সভা রয়েছে সেটাতেও অংশ নেবো। ঢাকায় ফিরবো আগামীকাল।’

ঢাকাই ছবির জনপ্রিয় এ দুই নায়ক আওয়ালী লীগের নির্বাচনী প্রচারণা কমিটির সদস্য। এর আগে গত সেপ্টেম্বরে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে জাতি সংঘের ৭২’তম অধিবেশনের সফর সঙ্গী হিসেবে ছিলেন তারা।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :