হালদা থেকে লাশ উদ্ধার

  প্রকাশিত হয়েছেঃ  01:13 AM, 04 December 2018

প্রাকৃতিক মৎস প্রজনন ক্ষেত্র হালদা নদী হতে নুরুল ইসলাম (৫৫) নামে এক মৎস শিকারীর লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে হালদা নদীর মদুনাঘাট এলাকা হতে লাশ উদ্ধার করা হয়। নুরুল ইসলাম রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের মধ্যম উরকিরচরের ৬নং ওয়ার্ডের মকবুল আলীর বাড়ীর মৃত ফয়েজ আহমেদের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, নুরুল ইসলাম রবিবার রাত ১১টার দিকে নদীতে ঘেরাজাল বসাতে ঘর থেকে বের হন। রাত গড়িয়ে সকাল হয়ে গেলেও তিনি বাড়ি ফিরে না আসায় তার স্বজনরা চারদিকে খোঁজাখুঁজি করতে থাকেন। অবশেষে ঘর থেকে বের হওয়ার ১৪ ঘণ্টা পর সোমবার বেলা দেড়টার দিকে মদুনাঘাট ব্রিজের সংলগ্ন এলাকা হতে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করেন স্থানীয়রা। লাশের শরীরে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি।

স্থানীয় যুবক ইরফান জানান, নুরুল ইসলাম পেশায় একজন কৃষক। তিনি কৃষিকাজ করার পাশাপাশি খালে ঘেরাজাল দিয়ে মাছ শিকার করে সংসার চালাতেন।

উপজেলার ১২নং উরকিরচর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানান, সোমবার রাত ৯টার দিকে স্থানীয় মসজিদ মাঠে তার নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হবে।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :