মৌসুমের দ্বিতীয় এল ক্ল্যাসিকো ২ মার্চ

  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪৫ পিএম, ১৫ জানুয়ারি ২০১৯

বছরের প্রথম এল ক্ল্যাসিকো দেখার জন্য মুখিয়ে আছেন দর্শক। চলতি মৌসুমে বার্সেলোনা আর রিয়াল মাদ্রিদের দ্বিতীয় লড়াইটা হবে আগামী ২ মার্চ সানতিয়াগো বার্নাব্যুতে। স্থানীয় সময় রাত ৮টা ৪৫ মিনিটে ম্যাচটি শুরু হবে। এই ম্যাচে বার্সেলোনাকে আতিথ্য দেবে রিয়াল মাদ্রিদ।

সোমবার লা লিগা সভাপতি হাভিয়ের তেবাস ক্ল্যাসিকোর এই তারিখ ঘোষণা করেন।

ক্যাম্প ন্যুয়ে মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে সুয়ারেজের হ্যাটট্রিকে ৫-১ গোলে বিধ্বস্ত হয় রিয়াল মাদ্রিদ। ওই হারের পর কোচ জুলেন লোপেতেগুয়কে বরখাস্ত করেন মাদ্রিদের দলটি। রিয়ালের বর্তমান কোচের দায়িত্বে আছেন আর্জেন্টিনার সান্তিয়াগো সোলারি।

চলতি মৌসুমে খেল হারিয়ে ফেলা রিয়াল মাদ্রিদ ছয়টি হারের মুখ দেখে। ১৯ ম্যাচ খেলে ১০ জয় ও তিন ড্রয়ে ৩৩ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে সোলারির দল। ১০ পয়েন্ট এগিয়ে এখন শীর্ষে আছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সেলোনা।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। খেলাধুলা বিষয়ে যেকোন তথ্য, প্রতিবেদন, প্রশিক্ষণ, টিপস, আপনার প্রতিষ্ঠানের খেলা সংক্রান্ত অলোচনা নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :