মায়ের পথে ন্যানসিকন্যা রোদেলা

  প্রকাশিত হয়েছেঃ  ০২:১৮ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৯

মায়ের উত্তসূরি হিসেবে সঙ্গীতে যাত্রা করলেন ন্যানসিকন্যা মারজিয়া ‍বুশরা রোদেলা। জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘প্রজাপতি প্রজাপতি’ শীর্ষক গানের মাধ্যমে প্রথমবার কণ্ঠ দিলো রোদেলা।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) সঙ্গীত পরিচালক মীর মাসুমের মগবাজারের স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়। মেয়ের কণ্ঠের প্রথম গানটিতে আছে মায়েরও অংশগ্রহণ। অর্থাৎ এতে হামিং দিয়েছেন ন্যানসি।

মেয়ের গাওয়া গান ও আগামী সম্ভাবনা নিয়ে ন্যানসি বাংলানিউজকে বলেন, আমি চাই, রোদেলা আমার চেয়েও ভালো করুক। গানের অধিকাংশ মানুষ তার মামা-চাচা। সবার সঙ্গে রোদেলার আন্তরিকতাপূর্ণ সম্পর্ক তৈরি হোক। নিজের চেষ্টায় গান নিয়ে এগিয়ে যাক। আর ভালো গানের মাধ্যমে রোদেলা যেনো আমাকেও ছাড়িয়ে যাই- এই প্রার্থনাও করি। অবশ্য রোদেলা গান-পড়াশোনার পাশাপাশি হাতের কাজেও বেশ দক্ষ।

পহেলা মার্চে ‘প্রজাপতি প্রজাপতি’ গানটির স্টুডিও ভার্সন ভিডিও ছাড়া হবে রোদেলার ইউটিউব চ্যানেলে।

ন্যানসিকন্যা রোদেলার বয়স ১১ বছর। পড়ছে ষষ্ঠ শ্রেণীতে। মায়ের মত গানের প্রতি রয়েছে তার ভীষণ দুর্বলতা। এখন অপেক্ষার পালা- মায়ের মতো যেনো রোদেলার গানও শ্রোতাদের মুখে মুখে ফিরে।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :