মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

  প্রকাশিত হয়েছেঃ  ০২:১৩ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৮

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন “সরকারি কলেজসমূহে বিজ্ঞান শিক্ষার সুযোগ সম্প্রসারণ” প্রকল্পের আওতায় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি হিসাবরক্ষক এবং অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর পদে ৩ জনকে নিয়োগ দিবে।  পদটিতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

প্রতিষ্ঠানের নাম: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর

পদের নাম: হিসাবরক্ষক
পদসংখ্যা: ০১ জন
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি ।
বেতন: ১১,৩০০ থেকে ২৭,৩০০ টাকা।

পদের নাম: অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর
পদসংখ্যা: ০২ জন
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি এবং টাইপিং- প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে ২৫ ও ৩০ থাকতে হবে।
বেতন: ৯৩০০ থেকে ২২,৪৯০ টাকা।

আবেদন প্রক্রিয়া: প্রার্থীদের চাকরি নির্ধারিত আবেদন ফরমের নির্দেশ অনুযায়ী  তথ্য-উপাত্ত প্রদান করে প্রকল্প পরিচালক, সরকারি কলেজসমূহে বিজ্ঞান শিক্ষার সুযোগ সম্প্রসারণ প্রকল্প, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, কক্ষ নং ৩১৫, ৩য় তলা, ২য় ব্লক, শিক্ষা ভবন, ১৬ আব্দুল গণি রোড, ঢাকা-১০০০ এই ঠিকানায় আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা: আবেদন করা যাবে আগামী ৯ জানুয়ারি ২০১৯ তারিখ পর্যন্ত।

প্রিয় পাঠক, আপনিও আওয়ার বাংলা অনলাইনের অংশ হয়ে উঠুন। আপনার প্রতিষ্ঠানের চাহিদা অনুযায়ী দক্ষ জনশক্তি খুঁজে পেতে চাইলে প্রতিষ্ঠানের লোগো / ছবি এবং নিয়োগ বিজ্ঞপ্তিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার প্রতিষ্ঠানের নামে প্রকাশ করা হবে। সাহায্যের জন্য কল করুনঃ ০১৯১৪৪৪০০০৫

আপনার মতামত লিখুন :