বেপজা (BEPZA) নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

  প্রকাশিত হয়েছেঃ  ০২:১৯ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৮

বাংলাদেশ রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা)  এর পরিচালনাধীন বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ চট্টগ্রাম-এর জন্য শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তিনটি পদে মোট পাচ জনকে নেওয়া হবে। পদগুলোতে নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল এবং আবেদন ফরম নিচে দেয়া আছে ডাউনলোড করে নিন।

BEPZA Job Circular 2018

পদের নাম: প্রদর্শক (খণ্ডকালীন) (কম্পিউটার/আই,সি,টি)
পদসংখ্যা: ০১ টি
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কম্পিউটার বিজ্ঞান/ কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক (সম্মান)/ সমমান ডিগ্রি অথবা বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড হতে ৩ বছর মেয়াদি ডিপ্লোমা-ইন-কম্পিউটার সায়েন্স ডিগ্রি।
বেতন: ১৬,০০০ টাকা

পদের নাম: সহকারী ‍ শিক্ষক (খণ্ডকালীন) (গণীত/ অর্থনীতি/ বৌদ্ধ ধর্ম)
পদসংখ্যা: ০৩ টি
শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) সহ স্নাতকোত্তর ডিগ্রি বা চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি।
বেতন: ১২,৫০০ টাকা

পদের নাম: সহকারী ‍ শিক্ষক (খণ্ডকালীন/ প্রি-প্রাইমারী শাখা)
পদসংখ্যা: ০১ টি
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যে কোন বিষয়ে স্নাতক বা সমমান ডিগ্রি। অথবা স্নাতক ডিগ্রি।
বেতন: ১০,২০০ টাকা

আবেদনের ঠিকানা: আবেদনপত্র অধ্যক্ষ ও সদস্য সচিব, গভর্নিং বডি, বেপজা পাবলিক স্কুল ওঁ কলেজ, চট্টগ্রাম ইপিজেড, চট্টগ্রাম-৪২২৩ এই ঠিকানায় বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে ডাকযোগে অথবা সরাসরি পৌছানোর জন্য অনুরোধ করা হলো।

বিস্তারিত বিজ্ঞাপনে দেখুন…

bepza

প্রিয় পাঠক, আপনিও আওয়ার বাংলা অনলাইনের অংশ হয়ে উঠুন। আপনার প্রতিষ্ঠানের চাহিদা অনুযায়ী দক্ষ জনশক্তি খুঁজে পেতে চাইলে প্রতিষ্ঠানের লোগো / ছবি এবং নিয়োগ বিজ্ঞপ্তিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার প্রতিষ্ঠানের নামে প্রকাশ করা হবে। সাহায্যের জন্য কল করুনঃ ০১৯১৪৪৪০০০৫

আপনার মতামত লিখুন :