পর্দায় ফিরছেন ইরফান খান

  প্রকাশিত হয়েছেঃ  ১২:১৫ পিএম, ০৩ এপ্রিল ২০১৯

গত একবছর ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন বলিউড অভিনেতা ইরফান খান। বেশ কিছু দিন ধরে লন্ডনে চিকিৎসা চলছিল তাঁর। চিকিৎসা শেষ করে নিজ দেশে ফিরেছেন তিনি। ফিরেছেন শুটিং ফ্লোরেও। ইতি মধ্যেই ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং শুরু করেছেন ইরফান।

২০১৭-এ মুক্তিপ্রাপ্ত ‘হিন্দি মিডিয়াম’-এর সিক্যুয়েল এই ছবি। দিন কয়েক আগে শুটিং ফ্লোর থেকেই নিজের ছবি শেয়ার করেছিলেন অভিনেতা। কিন্তু সব কিছুর পরেও ইরফানের এই লড়াই খুব একটা সহজ ছিল না। মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন ইরফান।

তাঁর সঙ্গে লড়াইয়ে সামিল ছিলেন পরিবারও। সে প্রসঙ্গেই মুখ খুলেছেন ইরফানের স্ত্রী সুতপা শিকদার। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই লড়াইয়ের দিনের জার্নি শেয়ার করেছেন তিনি।

সুতাপা লিখেছেন, ‘গত বছরটা ছিল আমাদের জীবনের দীর্ঘতম বছর। যন্ত্রণা এবং আশা নিয়ে এক সঙ্গে সময় কাটে না। আমরা সবে জীবনে ফিরেছি। কাজে ফিরেছি। আর সারা পৃথিবী থেকে বন্ধুরা, আত্মীয়রা প্রার্থনা, শুভ কামনা জানিয়েছেন। শক্তি দিয়েছেন। এটা অবিশ্বাস্য। এই প্রার্থনা আমাকে শক্তি দিয়েছে। এমন অনেকে রয়েছেন, যাঁদের নামও জানি না, কিন্তু ঈশ্বরের মতো কাজ করেছেন। আলাদা করে সকলকে হয়তো উত্তর দিতে পারছি না। কিন্তু আপনারা আমাদের জীবনে যে কতটা, তা আমি জানি। এই চিঠি সোশ্যাল মিডিয়ায় আসতেই শেয়ার আর লাইকে ভরে যায়।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :