কেমন যাবে ২০১৯ > কন্যা রাশি

  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৪ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

কন্যা রাশির দ্বিতীয়ে বৃহস্পতি থাকার জন্য বছরের শুরুতে অর্থ যোগান খুব খারাপ যাবে না । নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে । চাকরির দিকে কোনও ভাল সুযোগ ।  ব্যবসায়ের দিকে মূলধনের খুব ভাল ব্যবস্থা হতে পারে । বেকার দের জন্য কোনও কাজের সুযোগ আসতে পারে।পিতামাতার সঙ্গে কোন কারণে বিবাদ । রক্ত চাপ বাড়তে পারে ।এ সমায় পুরানো কোনও  ক্ষোভ থেকে বিবাদ হতে পারে । শরীরে কোনও  রোগ বাড়তে পারে । সামাজিক কোনও  কাজের জন্য  এ মাসে সম্মান বাড়তে পারে । বিদেশে কোনও  বন্ধুর খবর নিয়ে আনন্দ বৃদ্ধি ।অতিরিক্ত কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি ভাব । সন্তানের কোনও  কাজের জন্য হতবুদ্ধি হতে পারেন । কৃষি কার্য সঙ্গে যারা যুক্ত তাদের উন্নতির যোগ।এই সময় একটু খারাপ যাবে ।শুরু  থেকে একটু অশুভ লক্ষণ দেখতে পাবেন ।একটু সম্মান নষ্ট হতে পারে । ব্যবসায়ের দিকে কোনও  লাভের খবর আসতে পারে । অপরকে ঘিরে প্রেমে বিবাদ । কোনও  প্রিয় জনের কাছ থেকে অপমানিত হতে হবে ।অপরের ধন প্রাপ্তি হতে পারে।শত্রুর সঙ্গে কোনও  আপসের কথা হতে পারে ।  বিবাহের ব্যাপারে আলোচনা।এই সময় কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ । অতিরিক্ত রাগ বিপদ ডাকতে পারে । চাকরির স্থানে কোনও  বাধা মানসিক চাপ বাড়াতে পারে । মহৎ ব্যাক্তির দ্বারা উন্নতি আসতে পারে।  ।   একটু ভাল মন্দ মিশিয়ে কাটবে  বছরটা ।  শেষের দিকে দরকারি কাজে না যাওয়া ভাল হবে । কোনও  কারণে মনে ভয় ভাব আসতে পারে । অর্থের ব্যাপারে কোনও  বিবাদ থেকে মুক্তি।   এই সময় কোনও  ভাল সংবাদ আসতে পারে । ব্যবসার দিকে  উন্নতির যোগ । কোনও  জিনিষ হারিয়ে যেতে পারে । বন্ধু মহলে সুনাম বাড়তে পারে ।এ মাসে চিকিৎসার খরচ বাড়তে পারে । এ সময়  মনে উদাসীন ভাব আসতে পারে । শরীরে কোনও  রোগ বৃদ্ধি পাবার জন্য খরচ । কাজের দিকে সাফল্য আসতে পারে ।পড়াশোনার জন্য নতুন কোনও  ব্যবস্থা হতে পারে ।  আত্মীয় নিয়ে কোনও খারাপ খবর আসতে পারে । রাজনীতির লোকেদের  সুনাম বাড়তে পারে । এই সময় বাড়ির লোকের সঙ্গে কোন  আলোচনা আপনাকে বাড়তি লাভ দিতে পারে। এই সময় কাজের চাপের জন্য শরীরের কোনও  ক্ষতি হতে পারে । বিবাহিত জীবনে সুখের অনুভাব । ব্যবসার জন্য ভাল খবর । ভ্রমণ যোগ আসবে শেষের দিকে ।

অর্থ– অর্থ  ভাগ্য খুব ভাল হবে এই বছর । ব্যবসায়ের দিকে অর্থ আসতে পারে । পাওনা টাকা আদায়ের ভাল সময় । নতুন কোনও ব্যবসায়ের দিকে এগোতে পারেন । সঞ্চয় খুব ভাল হতে পারে।

পরিবার – বছরের প্রথম দিকে পরিবারে কোনও ছোট বিবাদ বড় রূপ নিতে পারে ।গুরুজনের সাথে আলোচনা করে সব কাজ করুন । ভাই ভাইয়ে কোনও বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে ।

সম্পর্ক – পুরানো কোনও সম্পর্কে কোনও প্রকার চিড় ধরতে পারে । প্রেমের দিকে বছরের মধ্যভাগে ভাল সময় । স্বামী স্ত্রী সম্পর্ক ভাল মন্দ মিশিয়ে চলবে।

জীবিকা – বছরের প্রথম দিকে জীবিকার জন্য দূরে যেতে হতে পারে । ব্যবসায়ের ও চাকরির ক্ষেত্র  ভাল যাবে । বাড়তি কিছু আয় আসতে পারে ।  জীবিকা ভাল থাকবে এই বছর ।

কন্যা রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। বুধ প্রধান ব্যক্তি উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় হয়। স্বভাব চরিত্র সহজে বোঝা যায় না। আইনবিদ্যা, চিকিৎসা, রসায়ন বিজ্ঞান, গণিত ইত্যাদিতে প্রায়ই পটু হয়ে থাকে। ব্যবসা বাণিজ্যে উন্নতি করে। একা স্বাধীন ভাবে ব্যবসা করার চেয়ে যৌথ ব্যবসায় উন্নতি করে। সকলের জন্য চিন্তা করে তবে নিজের স্বার্থ ভাল বোঝে। মনের দু’টি পরপর বিপরীত ভাবের জন্য প্রায়ই উন্নতি ব্যাহত হয়। ব্যবসায়ী, প্রচারকর্তা, ওকালতি, এজেন্ট, জ্যোতিষী ইত্যাদি শুরু করলে জীবনে অবশ্যই উন্নতি করবে। এরা একা থাকতে ভালবাসে না। বন্ধুপ্রীতি অপরিসীম। কন্যা, মিথুন, মীন ও মেষ রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ শুভ। এরা খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। মন দৃঢ় রাখতে পারলে জীবন কুব সুখকর হবে।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :