সুবিধা করতে পারল না অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরা

  প্রকাশিত হয়েছেঃ  02:55 PM, 07 December 2018

অ্যাডিলেড টেস্টের প্রথম দিনে ছিল ভারতীয় ব্যাটসম্যানদের আসা-যাওয়া আর দ্বিতীয় দিন একই পথে হাটলেন অস্ট্রেলিয়ার ব্যাটসম্যানরাও। দ্বিতীয় দিন শেষে মাত্র ১৯১ রানে ৭ উইকেট হারিয়ে থেমেছে টিম পেইনের দল।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) টসে জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই ব্যাটসম্যানদের রুগ্ন অবস্থা দেখিয়েছে ভারত। প্রথম দিনেই ৯ উইকেট হারিয়ে ২৫০ তোলে বিরাট কোহলিরা। দ্বিতীয় দিনে আর এক রানও যোগ না করেই অল আউট।

প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়াও যেন ছন্নছাড়া। ইনিংসের তৃতীয় বলেই ইশান্ত শর্মার বলে ফেরেন অ্যারন ফিঞ্চ। মারকাস হ্যারিস ও উসমান খাজা কিছুটা সামলে নিলেও বেশি সময় পারেননি। দলীয় ৪৫ রানে রবীচন্দ্রন অশ্বিনের বলে ব্যক্তিগত মাত্র ২৬ রানেই ফেরেন হ্যারিস।

এক সময় ১২০ রানে পাঁচ উইকেট হারিয়ে ফেলে স্বাগতিকরা। দিন শেষে ১৭৭ রানে ৭ উইকেট হারিয়ে বসে আছে তারা। প্রথম ইনিংসের সর্বোচ্চ ৬১ রান নিয়ে অপরাজিত আছেন ট্রাভিস হেড। তার সঙ্গে ৭ রানে অপরাজিত আছেন মিশেল স্টার্ক।

অস্ট্রেলিয়ার ৭ উইকেটের ভিতর একাই তিনটি তুলে নেন অশ্বিন। এছাড়া দুটি করে উইকেট পান ইশান্ত শর্মা ও জসপ্রিত বুমরাহ।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। খেলাধুলা বিষয়ে যেকোন তথ্য, প্রতিবেদন, প্রশিক্ষণ, টিপস, আপনার প্রতিষ্ঠানের খেলা সংক্রান্ত অলোচনা নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :