‘মিস ওয়ার্ল্ড’ হলেন মেক্সিকোর ভেনেসা লিওন

  প্রকাশিত হয়েছেঃ  04:21 AM, 09 December 2018

সকল জল্পনার অবসান ঘটিয়ে এবার মিস ওয়ার্ল্ড ২০১৮’র সেরার মুকুট উঠলো ২৬ বছর বয়সী মেক্সিকান তরুণী ভেনেসা পনসে দে লিওনের মাথায়।

শনিবার (০৮ ডিসেম্বর) সন্ধ্যায় চীনের সানইয়াহ শহরে অনুষ্ঠিত হয় বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার ৬৮তম আসরের গ্র্যান্ড ফিনালের জমকালো আয়োজন। এবার ১১৮ দেশের প্রতিযোগীদের মধ্য থেকে বিচারকরা লিওনকে বিজয়ী ঘোষণা করেন। নিয়ম অনুযায়ী অনুষ্ঠানে গতবারের বিশ্ব সুন্দরী মানুষী ছিল্লার তার মাথায় সেরার মুকুট পরিয়ে দেন।

প্রথম রানার-আপ হয়েছেন থাইল্যান্ডের রমণী নিকোলেনে পিছাপা লিমসনসুকান।এদিকে মিস ওয়ার্ল্ড ২০১৮’র ফাইনালে সেরা ত্রিশ থেকে সেরা বারো নির্বাচন করা হলে, বাদ পড়েন বাংলাদেশের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী। এবারই প্রথম বাংলাদেশের কোনও প্রতিযোগী ‘মিস ওয়ার্ল্ড’-এ সেরা ত্রিশ নির্বাচিত হয়ে ফাইনালের মঞ্চে উঠেছেন।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :