বয়ফ্রেন্ডকে নিজের নাভি উপহার

  প্রকাশিত হয়েছেঃ  03:54 AM, 15 December 2018

শোনা যায়, শিল্পী ভিনসেন্ট ভ্যান গগ তাঁর একটি কান কেটে প্রণয়িণীকে উপহার দিয়েছিলেন। সে কথা সত্য, নাকি কিংবদন্তি, তা নির্ণীত নয়। কিন্তু বাস্তবে এমন ঘটনা ঘটেছে সম্প্রতি, যা ভয়াবহতায় টেক্কা দিতে পারে এই ‘কাহিনি’-কে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘মিরর’-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা গিয়েছে, সম্প্রতি এই যুবতী নিজের নাভি উপড়ে এনে উপহার দিলেন তাঁর প্রেমিককে।

মেক্সিকোর জালিস্কোর বাসিন্দা ২৩ বছর বয়সি পলিনা ক্যাসিয়াস ল্যান্ডেরোসের পরিচিতি ‘বডি মডিফিকেশন ফ্যানাটিক’ হিসেবে। অর্থাৎ তিনি নিয়মিত দেহের বিভিন্ন অঙ্গে বদল আনেন। তাঁর জিভ দ্বিধাবিভক্ত এবং তিনি ‘ব্যাক করসেট’ নামের একটি অস্ত্রোপচার করান, যাতে মেরুদণ্ডের দু’পাশে ছিদ্র করা হয়।

২০১৫ সালে পলিনা স্থির করেন, তাঁর তৎকালীন বয়ফ্রেন্ড ড্যানিয়েল র‌্যামিরেজকে তাঁর নাভিটি উপড়ে উপহার দেবেন। মনস্থির করেন পলিনা।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :