বিএনপি থেকে মনোনীত প্রার্থীদের আনুষ্ঠানিক চিঠি বিকেলে

  প্রকাশিত হয়েছেঃ  02:30 PM, 26 November 2018

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনীত প্রাথীদের তালিকা চূড়ান্ত হয়েছে বিএনপির। আজ বিকেলে আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের চিঠি বিতরণ করা হবে।

সোমবার (২৬ নভেম্বর) বিকেলে গুলশান কার্যালয় থেকে দলীয় প্রার্থীদের আনুষ্ঠানিক মনোনয়নের চিঠি দেয়া হবে।

আজ বরিশাল বিভাগের প্রার্থীদের প্রত্যয়নপত্র দেয়ার মধ্য দিয়ে দলীয় টিকিট দেয়া শুরু করবে বিএনপি। বিকাল ৪টায় বরিশাল বিভাগে দলীয় প্রার্থীদের মনোনয়নের চূড়ান্ত চিঠি দেয়া হবে।

এ বিষয়ে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের নোটিশ বোর্ডে আজ সোমবার দুপুর ১টার দিকে এ সংক্রান্ত একটি নোটিশ দেয়া হয়েছে।

ওই নোটিশে বলা হয়েছে, বিকাল ৪ টায় বরিশাল বিভাগের প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নের চিঠি দেয়া হবে। এরপর সন্ধ্যা ৬টায় রংপুর বিভাগের দলীয় প্রার্থীদের প্রত্যয়নপত্র দেয়া হবে। আর রাত ৮টায় রাজশাহী বিভাগের প্রার্থীদের দলের টিকিট দেয়া হবে।

প্রথম দিন তিনটি বিভাগের প্রার্থীদের চূড়ান্ত মনোনয়নের চিঠি দেয়া হবে। আর বাকি বিভাগগুলোর প্রার্থীদের প্রত্যয়নপত্র দেয়া হবে মঙ্গল বার।

এদিকে, মনোনয়নপত্র নিতে গুলশান কার্যালয়ে এসে ভিড় করছেন বিএনপি নেতাকর্মীরা। গুলশান কার্যালয়ের সামনে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।

উল্লেখ্য, পুনঃতফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ২৮ নভেম্বর, মনোনয়ন বাছাই ২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৯ ডিসেম্বর এবং ১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা আনুষ্ঠানিকভাবে প্রচার শুরু করতে পারবেন।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :