পোশাকের জন্য অপমানিত হল কারিনা

  প্রকাশিত হয়েছেঃ  06:28 AM, 04 December 2018

বিয়ের পর শেষ পার্টি নিয়ে হাজির হয়েছিলেন দীপিকা-রণবীর। রাজকীয় বিয়ের ছোঁয়া রেখেছিলেন সবকিছুতেই। এবারও তার বিপরীত কিছু হলো না। লাল গোলাপে সাজানো বড় গেট, দীপিকার ব্লাড রেড গাউন, রণবীরের জেট ব্ল্যাক স্যুট। কোথাও কোন কমতি ছিলনা।

বলিউড থেকে শুরু করে ক্রীড়াজগতেরও অসংখ্য তারকারা উপস্থিত ছিলেন সেই পার্টিতে। একে একে সকল তারকারা এসে লাল গোলাপে বাঁধানো গেটের সামনে দাঁড়িয়ে পোজ দিচ্ছিলেন পাপারাৎজির ক্যামেরায়৷ রণবীর-দীপিকার রিসেপশন বলে কথা, মিডিয়ার নজর এড়িয়ে যাওয়া সম্ভব নয়।

কিন্তু এই গ্র্যান্ড পার্টি শুরু হওয়ার আগেই ঘটে গেল অঘটন। অঘটনের শুরু কারিনা কাপুর খান ও সাইফ আলি খানের প্রবেশের সময় থেকে। মিডিয়ার সঙ্গে দুর্ব্যবহার করেননি এই তারকা জুটি। সোনমের বিয়েতে কারিনা-সাইফের ফটো তোলা নিয়ে যেরকম সমস্যা শুরু হয়েছিল তেমনও কিছু ঘটেনি।

সমস্যার কারণ হল কারিনার পোশাক। কারিনা এদিন পরেছিলেন একটি শিম্যরি ব্যাকলেস গাউন। যার পেছনের দিকটা একটু বেশিই কাটা৷ আর সেটাই হজম করতে পারল না সংবাদমাধ্যম। দীপিকা-রিণবীরের পার্টির ভিডিওতে পরিষ্কার শুনতে পাওয়া গেল তাদের কুমন্তব্য।

কারিনা পোজ দেওয়ার পর পেছন ঘুরে দাঁড়িয়েছিলেন৷ সেই সময় দু-একজন বলে উঠল, “ইচ্ছাকৃত পেছন ঘুরে দাঁড়ালেন করিনা, যাতে ব্যাক দেখাতে পারে৷” তখনের সেই হইচইয়ের মধ্যে এই মন্তব্য স্বাভাবিকভাবেই কারিনা কিংবা সাইফ পর্যন্ত পৌঁছায়নি।

তবে ক্ষোভে ফেটে পড়ছে কমেন্ট সেকশন৷ তাদের কথায়, ভারতীয় মিডিয়া যে কতটা নিম্নমানের তা প্রমাণ করে দিল। আজ যদি কোনও হিরো শার্টলেস হয়ে আসত তাহলে সকলে বাহবা দিত আজ একজন অভিনেত্রী ব্যাকলেস গাউন পরেছেন বলে এত সমস্যা।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :