নির্বাচনের কোনো পরিবেশ নেই – মির্জা ফখরুল

  প্রকাশিত হয়েছেঃ  11:36 AM, 27 December 2018

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসমলাম আলমগীর বলেছেন, এখন নির্বাচনের কোনো পরিবেশ নেই। কয়েকদিন ধরে দেখছি আমাদের শীর্ষ নেতাদের উপর হামলা করছে আওয়ামী লীগ। সবচেয়ে দুঃখজনক বিষয় রাষ্ট্রের পুলিশ প্রশাসনের সহযোগিতায় আওয়ামী সন্ত্রাসীরা এ সব কাজ করছে।

বৃহস্পতিবার সকালে শহরের কালিবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে এক আলোচনায় এই অভিযোগ করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ‘ঠাকুরগাঁওতে কিছুদিন আগেও এসেছিলাম, তখন পর্যন্ত নির্বাচনের সুষ্ঠু পরিবেশ ছিল। গতকাল রাতে আসার পরে এখানে যা দেখলাম, আওয়ামী লীগের নেতারা বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দিচ্ছে। এই আসনটি আমার হওয়ায় তারা এখানে এমনটা করছে বলে আমার মনে হয়।’

তিনি বলেন, ‘আওয়ামী লীগ আমাদের প্রচার প্রচারণা ঠেকানোর জন্য সাম্প্রদায়িক উস্কানি সৃষ্টি করছে। আমি ও আমার পরিবার সব সময় সাম্প্রদায়িক ছিলাম। আমরা সবাই একসঙ্গে মিলেমিশে এই শহরে বসবাস করছি। আমরা শেষ পর্যন্ত নির্বাচন করবো। কারণ আমরা দেখিয়ে দিতে চাই যে এই দেশে সরকারের অধীনে কখনো সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।’

এ সময় জেলা বিএনপির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকার উদ্দেশে সৈয়দপুর বিমানবন্দরের পথে রওনা হন।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :