কেমন যাবে ২০১৯ > মেষ রাশি

  প্রকাশিত হয়েছেঃ  10:13 PM, 01 December 2018

এই বছর বৃহস্পতির দৃষ্টি থাকার জন্য বছরটি খুব ভাল যাবে । বছরের মধ্যভাগে ভাল যোগাযোগ আসতে পারে ।  বছরের খুব  দরকারি কাজ এখনি শুরু  করে ফেলুন । কর্ম স্থানে কোনও  নতুন যোগাযোগের সম্ভাবনা। শত্রুর জন্য ভয় ভাব  বাড়তে পারে ।   সমস্যার সামাধানের জন্য গুরুজনের সাহায়্য  পাবেন।  এই মাসে সুরক্ষা ব্যবস্থার জন্য আলোচনা  । মধ্য ভাগে শরীর খারাপের জন্য কাজের ক্ষতি । সন্তানের কোনও  দরকারি কাজের ব্যবস্থা । ব্যবসায়ের ক্ষেত্রে শুভ।সঞ্চয় কম হবে । এই বছর  নতুন কোনও  কাজের ব্যপারে মনে একটু ভয় ভাব আসতে পারে । উচ্চ পদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনাতে লাভ বৃদ্ধি । অর্থ ব্যবস্থা ভাল হবে না । স্ত্রীর কারণে কোনও  বিবাদ আসতে পারে। এই বছর কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে । গাড়িচালক দের জন্য ভাল সময় । ব্যবসায়ে  আয় বৃদ্ধির যোগ । বেকারদের  কাজের সুযোগ আসতে পারে ।সম্পত্তি নিয়ে বিশেষ আলোচনা । এই বছর   অতিরিক্ত ব্যয়ের কারণে মাথাগরম । কোন কারণে রক্তপাতের যোগ আছে। একটু সাবধান থাকুন । প্রিয় ব্যাক্তির সঙ্গে থাকার জন্য মনে আনন্দ ।  কোন কারণে  মন খারাপ হতে পারে । কোনও  কাজে বাধা আসতে পারে । প্রেমের ক্ষেত্রে চাপ বৃদ্ধি । আইনি ব্যবস্থা ভালফল হবে। একটু সাবধানে চলাফেরা করা দরকার । পুজা পাঠের জন্য মনের শান্তি ।এই মাসে কোনও  বীরত্ব প্রকাশ করতে গিয়ে বিপদ আসতে পারে । ব্যবসায়ে খুব ভাল সাফল্যের যোগ । তবে কোনও  কারণে অর্থ ক্ষতি হতে পারে । শত্রুর বিষয় একটু সাবধান থাকুন । এই সময় কোমরের যন্ত্রণা বৃদ্ধি । ব্যবসার দিকে বিনিয়োগ বাড়াতে পারে ।

অর্থ – অর্থের ব্যাপারে এই বছরে খুব ভাল যোগাযোগ আসতে পারে । ব্যবসায়ের ক্ষেত্রে খুব ভাল উন্নতির যোগ । বৃহস্পতির দৃষ্টি থাকার জন্য সারা বছর অর্থ সংক্রান্ত ব্যাপারে কোনও অসুবিধা হবে না ।

পরিবার – মেষ রাশির সপ্তম স্থানে বৃহস্পতির দৃষ্টি থাকার জন্য বিবাহিত জীবন খুব ভাল কাটবে । এবং পরিবারে সকলের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে । মধ্যভাগে সামান্য বিবাদ অনেক বড় আকার নেবে ।

সম্পর্ক – এই বছর কোনও নতুন সম্পর্ক শুরু হতে পারে ।পুরন সম্পর্ক নিয়ে কোনও চিন্তা থাকবে না । নতুন প্রেমের ক্ষেত্রে একটু চিন্তা ভাবনা করে এগোতে হবে।

জীবিকা – এই বছর জীবিকার ব্যপারে খুব একটা চিন্তা বাড়বে না । ব্যবসায়ের দিকে নতুন যোগাযোগের সম্ভাবনা । চাকরির ক্ষেত্রে উন্নতির যোগ। তবে ব্যবসায়ের জন্য দূরে যেতে হতে পারে ।

মেষ রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির ব্যক্তি ছোটবেলা থেকেই তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক প্রকৃতির হয়ে থাকে। নানা রকম রোমাঞ্চকর কাজ, সাহসিকতার কাজ করতে পারলে খুব আনন্দিত হয়। গুরুজন ও শ্রদ্ধেয় ব্যক্তিদের প্রতি ভক্তিযুক্ত। কাজ বা কথার সমালোচনা সহ্য করতে পারে না। পরিশ্রমি তবে কায়িক শ্রমের চেয়ে মস্তিষ্কের শ্রমেই বেশি সফল। এরা খুব তোষামোদ প্রিয় ও বন্ধুবৎসল। তবে সকলের সঙ্গে সমান ভাবে মিশতে পারে না। আবেগ প্রকাশ বা নিজেকে বড় করে দেখবার চেষ্টা এদের খুব বেশি। এরা সব বিষয়ে বড় হতে ও নেতৃত্ব করতে হয়। নিজের ক্ষমতায় না হলে পেছনের পথ দিয়ে এগোতেও কুণ্ঠিত হয় না। এদের মতে উন্নতিই আসল, সেখানে পৌঁছনোর পন্থাতা গৌণ। এদের উদ্ভাবনী শক্তি প্রবল। সহজে কথার খেলাপ করে না। নিজের ক্ষতি করেও কথা রাখতে চেষ্টা করে। মন চঞ্চল ও মাঝে মাঝে উগ্র প্রকৃতির হয়ে ওঠে।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :