কেমন যাবে ২০১৯ > মকর রাশি

  প্রকাশিত হয়েছেঃ  11:50 PM, 01 December 2018

মকর রাশির উপরে রাহু বা কেতুদৃষ্ট থাকার জন্য খুব খরচ বাড়তে পারে । ব্যবসার দিকে ফাটকা আয় বাড়তে পারে ।চাকরিতে উন্নতির যোগ হাত ছাড়া হতে পারে । এমাসে স্ত্রীর দূরে থাকার  বিরহ যন্ত্রণা ভোগ । সারাবছর  কোনও  সময় একটা আঘাত প্রাপ্তি  যোগ দেখা যাচ্ছে। গোপন শত্রু ভয়  থাকবে । সন্তানের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারবেন  না ।বছরের মধ্যভাগে ফটকা  জাতীয় কিছুতে অর্থ নষ্ট হতে পারে । ব্যবসায়ে অশান্তি বাড়তে পারে,।পুরনো কোনও  অশান্তি  মিটে যেতে পারে ।  লোককে সাহায্য  করতে গিয়ে বিপদ আসতে পারে। এমাসে কোনও কারণে  লোকের কাছে হেনস্থা হতে হবে । বাড়িতে কিছু অর্থ নষ্ট হতে পারে । তবে ব্যবসার দিকে আবার লাভের সম্ভাবনা । বাড়িতে অতিথি আসতে পারে এই সময়।এমাসে  কোনও  ভাগ্য উন্নতির সুযোগ মিলতে পারে । কাজের চাপ প্রচুর বাড়বে । অপ্রিয় সত্য কথা বলবার জন্য অশান্তি  । জ্বর জাতীয় রোগ বাড়তে পারে । আয় বৃদ্ধি ।   খারাপ কিছু কাজ করবার জন্য এমাসে  পাড়ার লোকের কাছে বদনাম বাড়তে পারে। এমাসে  কোনও  প্রকার ঝুঁকি নেবেন না  বিপদ আসতে পারে । প্রেমের ক্ষেত্রে চিন্তা বৃদ্ধি ।সারা মাস  খুব ভাল ব্যবহারের দ্বারা কেটে যাবে । অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা আসতে পারে । বাড়িতে অতিথির আগমন । একটু অর্থ অভাব দেখা দিতে পারে এমাসে । এ মাসে চতুর্যান চালকদের একটু বিপদের ঝুঁকি আছে । বুদ্ধি ভুলের জন্য কোনও  খারাপ কিছু ঘটতে পারে । প্রেমের ব্যাপারে  অপবাদ ।  কর্ম স্থানে সুনাম বাড়বে ।   গান – বাজনা নিয়ে যারা থাকেন তাদের অনুরাগ বাড়বে । অপরের কাছে কোনও  প্রকার নিন্দার পাত্র হতে হবে । পিতার কারনে মনো কষ্ট এমাসে বাড়বে । বিবাহিত জীবন ভাল ।সারামাস  মন কষ্টের ভিতর দিয়ে যাবে । নতুন কোনও  কর্মে সাফল্য লাভ আসতে পারে । ব্যবসায়ে আয় বাড়বে । বিবাহের ব্যাপারে আলোচনা । জীব জন্তু থেকে সাবধান।এমাসে রাজনৈতিক নেতাদের কোনও  প্রকার যোগাযোগ আসতে পারে । বাড়িতে কোনও  শুভ কাজ হবার আলোচনা । শত্রুর দ্বারা খারাপ কিছু ঘটতে পারে । পিতার সম্পতি নিয়ে বিবাদ বাড়বে।

অর্থ – অর্থের ব্যাপারে  খরচ বাড়তে পারে, তাই সঞ্চয় একটু কম হতে পারে । ব্যবসায়ের দিকে পাওনা অর্থ আদায়ের ব্যাপারে চাপ বাড়তে পারে । চাকরির স্থানে কোনও অর্থ আটকে যেতে পারে ।

পরিবার – পরিবারে সকলের সঙ্গে সম্পর্কের ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে । পিতার সঙ্গে কোনও ছোট কারণে এই বছর বিবাদ বাড়তে পারে । ভাই ভাইয়ে একটু সমস্যা বাড়তে পারে ।

সম্পর্ক – গোপন  কোনও শত্রুর কারণে সম্পর্ক নষ্ট হতে পারে । বাড়িতে সকলের সাথে একটু বুঝে চলতে হবে কারণ রাশির উপরে রাহু থাকার জন্য । বাহিরের কোনও সম্পর্কের ব্যাপারে চাপ বাড়তে পারে ।

জীবিকা – জীবিকার ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে । ব্যবসায়ের দিকে চাপ বৃদ্ধি চাকরির স্থানে কোনও বিবাদ বাড়তে পারে । ঋণ গ্রহণ করতে হতে পারে ।শেয়ারে একটু বাধা আসতে পারে ।

মকর রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। শনি গ্রহের জাতকদের নিঃসঙ্গ এবং একা থাকতে ভাল লাগে। অবসাদ, বিষাদ, বৈরাগ্য, উদাসিনতা ভাব এদের চরিত্রের বিশেষ লক্ষণ। বন্ধুরা সব সময় এদের এড়িয়ে চলতে চায়। এই রাশির ব্যক্তি সহিষ্ণু, পরিশ্রমী, জেদি, ঈশ্বরবিশ্বাসী ও পরোপকারী হয়। এরা সাধারণত অল্পে সন্তুষ্ট হয়। অকাল বার্ধক্যের একটি ছাপ প্রায়ই এদের চেহারায় দেখা যায়। এরা কখনও শ্রমশীল আবার কখনও শ্রম বিমুখ হয়। স্বাস্থ্য মোটামুটি ভাল হয়। তবে শেষ জীবনে হঠাৎ নানা রোগ দেখা দিতে পারে। বিজ্ঞান, গণিত, যন্ত্রবিদ্যা, লোহা বা কয়লার ব্যবসা, টেকনিক্যাল কাজ, ইত্যাদি নিয়ে জীবনে এগোলে ফল ভাল হবে। সন্দেহ বাতিকের জন্য বিবাহ জীবন খুব একটা সুখের হয় না। এরা মিতব্যয়ী ও সঞ্চয়ী প্রকৃতির হয়ে থাকে। কন্যা, বৃষ, কর্কট, মকর রাশির মানুষের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। জাতকের আকস্মিক অর্থ প্রাপ্তি হতে পারে।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :