এশিয়ার সেরা আবেদনময়ী নারী দীপিকা

  প্রকাশিত হয়েছেঃ  09:13 PM, 07 December 2018

এশিয়ার সেরা আবেদনময়ী নারী হিসেবে বিবেচিত হয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি ব্রিটেনের সংস্থা ‘ইস্টার্ন আই’ একটি সমীক্ষা চালিয়েছে। এই সমীক্ষায় দেখা যায় এশিয়ার সেরা আবেদনময়ী নারী হচ্ছেন দীপিকা। সমীক্ষার বিষয় ছিল- এশিয়ার সেরা সেক্সি নারী কে।

এদিকে দ্বিতীয় স্থানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর তৃতীয় হলেন নিয়া শর্মা। তালিকায় প্রথম দশজনের মধ্যে আছেন- মাহিরা খান, আলিয়া ভাট, সোনম কাপুর, হিনা খান ও ক্যাটরিনা কাইফের মতো তারকারা।

এছাড়া দেশের ধনী ব্যক্তিদের তালিকায় প্রথম নারী হিসেবে জায়গা করে নিয়েছেন দীপিকা। প্রতিবছরের মতো এবারো দেশের ধনী ব্যক্তিদের তালিকা প্রকাশ করে ফর্বোস ইন্ডিয়া। সেই তালিকায় প্রথম পাঁচের মধ্যেই জায়গা করে নিয়েছেন তিনি। সিনেমা ও এনডোর্সমেন্টের সৌজন্যে বর্তমানে তার আয় ১১২.৮ কোটি। চতুর্থ স্থানে রয়েছেন তিনি।

১৪ নভেম্বর ইতালিতে বিয়ের পর্ব শেষ করেন দীপিকা। রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। সবশেষ গত ১ ডিসেম্বর মুম্বাই রিসিপশন হয়। সেখানে হাজির ছিলেন বলিউডের প্রায় সব তারকা।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :