ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৮

  প্রকাশিত হয়েছেঃ  07:47 PM, 27 December 2018

দেশে বেকার সমস্যা নেই এ কথা বলা যাবে না। বলতে গেলে প্রতিনিয়তই বাড়ছে বেকার যুবকদের সংখ্যা। তবে অনেক ক্ষেত্রে তা ভয়াবহ, এ কথাও বলতে দ্বিধা করেন না কেউ কেউ। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর (বিবিএস) জরিপ অনুযায়ী ২০১৬-১৭ অর্থবছরে বেকারের সংখ্যা ২৬ লাখ ৮০ হাজার। দেশে মোট বেকারের অধিকাংশই উচ্চশিক্ষিত। গত ২০১৬-১৭ অর্থবছরের হিসাব অনুযায়ী দেশে ১৫ বছরের বেশি বয়সী কর্মক্ষম মানুষের সংখ্যা ১০ কোটি ৯১ লাখ। তবে আশার কথা হলো একদিকে যেমন শিক্ষিত বেকার বাড়ছে, অপরদিকে অনেক প্রতিষ্ঠান গড়ে উঠেছে। তবে এসব প্রতিষ্ঠান খুঁজে পাচ্ছে না চাহিদা মতো দক্ষ জনশক্তি। এক্ষেত্রে বিভিন্ন করপোরেট হাউসগুলোতে জায়গা করে নিচ্ছেন বিদেশি নাগরিকরা। ফলে বঞ্চিত হচ্ছে আমাদের যুবসমাজ।

আমরা আপনাকে চাকরি দিতে পারছি না, তবে আপনার সময়ের সঙ্গে জুড়ে থাকা ‘বেকার’ বিশেষণটি দূর করতে আমাদের সামান্য আয়োজন। ” আওয়ার বাংলা ” চেষ্টা করে যাচ্ছে আপনাকে একটি সুন্দর কর্মক্ষেত্রের তথ্য দেবার জন্য।  তাই আপনার জন্যই আমাদের এই ক্ষুদ্র আয়োজন। চোখ রাখুন আমাদের ক্যারিয়ার ডেস্কে।

সুপারিনটেনডেন্ট ও ডাইরেক্টর পদে চুক্তিভিত্তিক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। আগ্রহী প্রার্থীরা আগামী ১০ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম : সুপারিনটেনডেন্ট
প্রার্থীর ধরণ : পুরুষ
শিক্ষাগত যোগ্যতা : এমবিবিএসসহ মেডিকেল-স্নাতকোত্তর
অভিজ্ঞতা : ৫-১০ বছর
বেতন : আলোচনা সাপেক্ষে

পদের নাম : ডাইরেক্টর
প্রার্থীর ধরণ : পুরুষ
শিক্ষাগত যোগ্যতা : এমবিবিএসসহ মেডিকেল-স্নাতকোত্তর
অভিজ্ঞতা : ৫-১০ বছর
বেতন : আলোচনা সাপেক্ষে

আবেদনের ঠিকানা : প্রার্থীকে নির্বাহী পরিচালক, ইসলামী ব্যাংক ফাউন্ডেশন, আল-রাজি কমপ্লেক্স (১১ তলা), ১৬৬ শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণি, পুরানা পল্টন, ঢাকা-১০০০ বরাবর আবেদন করতে হবে।

সময়সীমা : ১০ জানুয়ারি, ২০১৮

প্রিয় পাঠক, আপনিও আওয়ার বাংলা অনলাইনের অংশ হয়ে উঠুন। আপনার প্রতিষ্ঠানের চাহিদা অনুযায়ী দক্ষ জনশক্তি খুঁজে পেতে চাইলে প্রতিষ্ঠানের লোগো / ছবি এবং নিয়োগ বিজ্ঞপ্তিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার প্রতিষ্ঠানের নামে প্রকাশ করা হবে। সাহায্যের জন্য কল করুনঃ ০১৯১৪৪৪০০০৫

আপনার মতামত লিখুন :