আবার ক্ষমতায় এলে ২য় পদ্মা সেতু করা হবে: প্রধানমন্ত্রী

  প্রকাশিত হয়েছেঃ  06:19 PM, 13 December 2018

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেছেন, আগামীতে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় এলে দৌলতদিয়া-পাটুরিয়ায় ২য় পদ্মা সেতু নির্মাণ করা হবে।

বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আপনারা জানেন পদ্মা সেতু নির্মাণ নিয়ে একটা চ্যালেঞ্জ ছিল। বিশ্বব্যাংক দুর্নীতির অভিযোগ তুলেছিল। কিন্তু কোনও দুর্নীতি পায়নি তারা। আমরা নিজদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করছি।

তিনি বলেন, আমরা আবার ক্ষতায় এলে যদি প্রয়োজন হয় দৌলতদিয়ায় ২য় পদ্মা সেতু নির্মাণ করবো। তবে আগে ওইটার (১ম পদ্মা সেতু) নির্মাণকাজ শেষ করতে হবে। এরপর দ্বিতীয়টা নির্মাণ করা হবে। এ জন্য নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় আনতে হবে।

এ সময় রাজবাড়ী-১ আসনে কাজী কেরামত আলী ও রাজবাড়ী-২ আসনে জিল্লুল হাকিমকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি জিল্লুল হাকিম এমপি, শিক্ষা প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী কেরামত আলী এমপি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু, চিত্রনায়ক রিয়াজ, ফেরদৌস প্রমুখ।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :