অ্যাডিলেড টেস্টে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ধুঁকছে ভারত

  প্রকাশিত হয়েছেঃ  10:46 AM, 06 December 2018

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাডিলেড টেস্টে রীতিমত ধুঁকছে ভারত। লাঞ্চের আগে ৬৩ রান তুলতেই ভারতের টপ অর্ডার চার ব্যাটসম্যান আউট হয়েছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ৬৬। চেতাশ্বর পুজারা ১২ ও রোহিত শর্মা ২৪ রানে ব্যাট করছেন।

এর আগে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। কিন্ত ভারতের টপ অর্ডারের কেউ নামের প্রতি সুবিচার করতে পারেনি। দলের ৩ রানের মাথায় হেজেল উডের বলে ফিঞ্চকে ক্যাচ ফিরে যান ৮ বলে ২ রান করা লোকেশ রাহুল। এরপর দ্রুত ফিরে যান মুরলী বিজয় (১১) ও অধিনায়ক বিরাট কোহলি (৩)। দলের ৪১ রানের মাথায় অজিঙ্ক রাহানে ফিরে যান হেজেল উডের বলে। সেখান থেকে দলকে টেনে তোলার চেষ্টা করছেন চেতাশ্বর পুজারা ও রোহিত শর্মা।

ভারতের একাদশ : বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্ক রাহানে (সহ-অধিনায়ক), লোকেশ রাহুল, মুরলী বিজয়, রোহিত শর্মা, ঋষভ পন্থ, রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ শামি, ইশান্ত শর্মা ও জশপ্রিত বুমরাহ।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। খেলাধুলা বিষয়ে যেকোন তথ্য, প্রতিবেদন, প্রশিক্ষণ, টিপস, আপনার প্রতিষ্ঠানের খেলা সংক্রান্ত অলোচনা নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :