১৪ দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে ছিল, থাকবে : নাসিম

  প্রকাশিত হয়েছেঃ  ০৬:১৭ এএম, ০১ ফেব্রুয়ারি ২০১৯

অসাম্প্রদায়িক, জঙ্গী, রাজকার ও শোষণমুক্ত দেশ গড়তে কেন্দ্রীয় ১৪ দল সব সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে ছিল এবং থাকবে বলে প্রত্যাশা ব্যক্ত করেছেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবে ৯৭তম ঐতিহাসিক সলঙ্গা দিবস উপলক্ষে গণ আজাদী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নাসিম।

তিনি বলেন, ‘অনেকে ১৪ দল নিয়ে অনেক কিছু ভাবছেন। যে ১৪ দল থাকবে কি না? আমি বলতে চাই ১৪ দল ছিল, আছে, থাকবে। ক্ষমতার জন্য ১৪ দল গঠিত হয়নি, একটি আদর্শিক জোট হিসেবে ১৪ গঠিত হয়েছে।’

গণ আজাদী লীগের সভাপতি এস কে শিকদারের সভাপতিত্বে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু, জাতীয় পার্টি জেপির মহাসচিব শেখ সহিদুল ইসলাম, সভাপতিমণ্ডলীর সদস্য এজাজ আহমেদ মুক্তা, ন্যাপ নেতা ইসমাইল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, ১৪ দল জাতির পিতার স্বপ্নের দেশ গড়ার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে। ১৪ দলের নেতাদের চাওয়া পাওয়ার কিছু নেই। তাদের লক্ষ্য ঐক্যবদ্ধ থেকে রাজাকার, জঙ্গিমুক্ত বাংলাদেশ গড়া।

আসন্ন উপজেলা নির্বাচন প্রসঙ্গে কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র বলেন, উপজেলা নির্বাচন যেহেতু স্থানীয় নির্বাচন তাই এখানে ১৪ দলগতভাবে কোনো প্রার্থী দেওয়া হবে না। জোটের শরিকরা নিজ নিজ দল থেকে আলাদাভাবে অংশগ্রহণ করবেন।

হাসানুল হক ইনু বলেন, বিএনপি জামায়াত জোট সংসদীয় গণতন্ত্র প্রক্রিয়া নষ্ট করার পাঁয়তারা করছে। তাই তারা বার বার বলছে, সংসদীয় গণতন্ত্রে শক্তিশালী বিরোধী দল দরকার। কিন্তু তার মানে আমরা তো কোনো খুনিদের আদর করে সংসদে ডেকে এনে বসাতে পারি না।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :