১১ বছর পর একই পর্দায় অমিতাভ-ঐশ্বরিয়া

  প্রকাশিত হয়েছেঃ  ০১:৪৭ পিএম, ১১ জানুয়ারি ২০১৯

প্রায় ১১ বছর পর সিনেমার পর্দায় একসঙ্গে দেখা যাবে অমিতাভ-ঐশ্বরিয়াকে। পরিচালক মনি রত্নমের প্রজেক্টেই এবার দেখা যাবে বলিউডের এই হাই প্রোফাইল শ্বশুর-বউমার জুটিকে।

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনকে জুটি হিসেবে দেখা যায় না দীর্ঘদিন। নতুন বছরে এমন একটা খবরের সম্ভাবনা ছিল। প্রায় ৯ বছর পর আবারো জুটি হিসেবে অভিনয় করতে যাচ্ছেন এই তারকা জুটি। তবে শেষ পর্যন্ত ঐশ্বরিয়ার নতুন ছবিতে নেই অভিষেক। ছেলে না থাকলেও বাবা অমিতাভ বচ্চন এবার স্ক্রিন শেয়ার করবেন ঐশ্বরিয়ার সাথে। ২০০৮ সালে ‘সরকার রাজ’-এ শেষবারের মতো একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। এরপর থেকে আর শ্বশুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি ঐশ্বরিয়াকে। প্রায় ১১ বছর পর পরিচালক মনি রত্নমের সিনেমায় একসঙ্গে দেখা যাবে তাদের দু’জনকে।

ঐতিহাসিক প্লটের ওপরই এবার নাকি সিনেমা তৈরি করতে চাইছেন মনি রত্নম। আর সেখানেই তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে কাস্ট করাতে চাইছেন ঐশ্বরিয়াকে। যদিও বচ্চন পরিবারের তরফে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করা হয়নি। তবে বিষয়টি অনেক নিশ্চিত বলে জানা যায়।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :