হাতের নখ কাটেনি ২৫ বছর রকমারি

  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৩৯ এএম, ১৫ ডিসেম্বর ২০১৮

নখের প্রতি ভালোবাসা থেকে ফুলবাড়ীর অরুন কুমার সরকার (৩৪) ২৫ বছর ধরে নিজের হাতের নখ না কেটে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছেন।
দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহর থেকে ৫ কিলোমিটার দূরে খয়েরবাড়ী ইউনিয়নের উত্তর লক্ষীপুর উচ্চ-বিদ্যালয়ের শিক্ষক রবীন্দ্রনাথ সরকারের বড় ছেলে অরুন কুমার সরকার।

অরুনের পরিবারের কাছ থেকে জানা যায়, ১৯৯৩ সালে যখন সে চতুর্থ শ্রেনীর ছাত্র তখন কয়েক সপ্তাহ নখ না কাটায় বিদ্যালয়ের শিক্ষক তাকে নখ কাটার কথা বলেন। কিন্তু কৌতুহলবশত নখ আরো একটু বড় হলে কেমন লাগে, সেটা দেখার চিন্তা করে নখ রাখা শুরু করে অরুন।
আর সেখান থেকেই শুরু। তবে নখ বড় হবার সঙ্গে সঙ্গে সেটার প্রতি অদম্য এক ভালবাসা জন্মায় তার। তারপর থেকেই নখ কাটতে আর ইচ্ছে হয়নি তার। লোকমুখে শুনে অরুনের এই নখ একনজর দেখতে প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে অনেকেই তার দোকানে আসেন।

অরুনের বাবা মা ও আত্মীয় স্বজন তার নখ রাখার ব্যাপারে প্রথম প্রথম বাধা দিলেও পরে তারাও তা মেনে নেন।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :