সুস্থতার পথে সোনালি বেন্দ্রে

  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৮ পিএম, ২৬ নভেম্বর ২০১৮

ক্যান্সারের বিরুদ্ধে লড়াই করছেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। আর এ জন্য নিজ দেশ ছেড়ে পারি দিয়েছেন ভিন্ন দেশে। ঘাতক ব্যাধির সঙ্গে যুদ্ধ করে টিকে আছেন এখনো তিনি।

এবার বাড়ি ফিরলেন তিনি। দীর্ঘ দিন নিউ ইয়র্কে চিকিৎসা নিয়ে মুম্বাইয়ে ফেরেন। এ বিষয়ে রবিবার সোনালি একটি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

সেখানেই তিনি জানিয়েছেন, তিনি ফিরে আসছেন। সঙ্গে তার একটি ছবি দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে হাসিখুশি সোনালিকে। চোখে রোদচশমা ও নতুন হেয়ারকাটে উজ্জ্বল দেখাচ্ছে অভিনেত্রীকে।

সোনালি জানিয়েছেন, তিনি বন্ধু ও পরিবারের সঙ্গে দেখা করতে উন্মুখ হয়ে রয়েছেন।

পোস্টে সোনালি বলেন, ‘বাড়ি থেকে দূরে নিউ ইয়র্কে বসে আমি অনুভব করেছি, কীভাবে একের পরে এক গল্পের মধ্যে দিয়ে আমি হেঁটে যাচ্ছি। প্রতিটি গল্পই নিজেদের অধ্যায়গুলি লিখছিল। তাদের স্ট্রাগল করতে হচ্ছিল, কিন্তু তারা হার মানেনি। তারা প্রত্যেকেই এটা করেছিল একদিনে, একসঙ্গে।’

তিনি আরো লিখেছেন, ‘লড়াই এখনও পুরো পুরি শেষ হয়নি। কিন্তু আমি সুখী এবং তাকিয়ে রয়েছি এই সুখী বিরতির দিকে।’

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :