সিঙ্গাপুর গেলেন ড. কামাল হোসেন ও এরশাদ

  প্রকাশিত হয়েছেঃ  ০২:২২ পিএম, ২০ জানুয়ারি ২০১৯

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন।

শনিবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি। তার সঙ্গে রয়েছেন তার স্ত্রী হামিদা হোসেন। তিনি জানান, হাঁটুর চিকিৎসার জন্য ড. কামাল সিঙ্গাপুর গেছেন। আগামী ২৭ জানুয়ারি তার দেশে ফেরার কথা রয়েছে। তবে এটা নির্ভর করবে চিকিৎসকের পরামর্শের ওপর। এর আগে গত বছরের ২৭ সেপ্টেম্বর ড. কামাল হোসেন সিঙ্গাপুরে গিয়েছিলেন চিকিৎসার জন্য। গণফোরামের প্রশিক্ষণ সম্পাদক রফিকুল ইসলাম পথিক বলেন, চিকিৎসার জন্য প্রতিমাসে দেশের বাইরে যান ড. কামাল হোসেন। কিন্তু একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে প্রায় তিন মাসেরও বেশি সময় তিনি যেতে পারেননি। শনিবার রাতে তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন।

এদিকে বিরোধীদলীয় নেতা, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ নিয়মিত মেডিকেল চেক-আপের জন্য ২০ জানুয়ারি সিঙ্গাপুরে যাচ্ছেন। রোববার (২০ জানুয়ারি) হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বিদেশ যাওয়ার খবর নিশ্চিত করেন। দুপুর ১২টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি প্লেনে তিনি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়েন। তার সঙ্গী হিসেবে আছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, হুসেইন মুহম্মদ এরশাদের ছোট ভাই হুসেইন মোর্শেদ এবং হুসেইন মোর্শেদের স্ত্রী রুখসানা খান মোর্শেদ।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :