সারা বাংলায় ধানের শীষ এখন নৌকায় উঠেছে: কাদের

  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪১ পিএম, ২২ ডিসেম্বর ২০১৮

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নালিশ ছাড়া বিএনপির আর কোন সম্বল নেই। জনগণের সাড়া না পেয়ে বিএনপি নির্বাচন কমিশন এবং বিদেশীদের কাছে নালিশ করে বেড়াচ্ছেন।

২২ ডিসেম্বর শনিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকার কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নের জনতা বাজারে এক নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, ৪৩ বছরের ইতিহাসে শেখ হাসিনা একমাত্র নারীবান্ধব সরকার। নারীদের সম্মানে শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। সারা বাংলায় ধানের শীষ এখন নৌকায় উঠেছে। নৌকার পক্ষে জনজোয়ার দেখে বিএনপির নেতাকর্মিরা নৌকায় যোগ দিচ্ছে।

এসময় তিনি স্থানীয় এলাকাবাসীর মধ্যে শেখ হাসিনা সরকারের চলমান উন্নয়ন চিত্র তুলে ধরেন এবং আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় এলে দেশের প্রতিটি গ্রাম হবে শহর হবে বলে মন্তব্য করেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট চান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, কবিরহাট উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুরুল আমিন রুমি,সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান প্রমূখ।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :