ইন্টারনেট প্যাকেজের সর্বনিম্ন মেয়াদ তিন দিন

  প্রকাশিত হয়েছেঃ  ১২:১৭ এএম, ০২ ফেব্রুয়ারি ২০১৯

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) দেয়া নির্দেশনা মোতাবেক ডেটা ও ভয়েস অফার প্যাকেজের সর্বনিম্ন মেয়াদ বৃহস্পতিবার রাত ১২টা থেকে কার্যকর হয়েছে। এর ফলে ডেটা ও ভয়েস অফারের প্যাকেজের ক্ষেত্রে মেয়াদ হবে সর্বনিম্ন তিন দিন। একমাস পর্যালোচনার পর কমিশন পরবর্তী নির্দেশনা নেবে বলে বিটিআরসি সূত্রে জানা গেছে।

বিটিআরসির নতুন নির্দেশনা বলছে, কোনো প্যাকেজ বা ডেটার মেয়াদ শেষ হবার পর সেটিতে ‘পে অ্যাজ ইউ গো’র মাধ্যমে গ্রাহক সর্বোচ্চ পাঁচ টাকার ডেটা ব্যবহারের সুযোগ পাবেন। আর সেটি শেষ হয়ে গেলে কোনো প্যাকেজ কেনা ছাড়া ইন্টারনেট ব্যবহার করতে পারবেন না।

উল্লেখ্য, এর আগে বিটিআরসি একবার নির্দেশনায় ডেটা ও ভয়েস প্যাকেজের মেয়াদ সর্বনিম্ন এক সপ্তাহ করার কথা বললেও তা পরে বাতিল করা হয়। অপর নির্দেশনায় সাত দিনের পরিবর্তে তিন দিন সর্বনিম্ন মেয়াদ ঠিক করে দেয় কমিশন।

প্রিয় পাঠক, আপনিও আওয়ার বাংলা অনলাইনের অংশ হয়ে উঠুন। আইটি বিশ্বের যাবতীয় খবর, প্রযুক্তি ভাবনা ও উদ্ভাবন, গবেষণা, আপনার প্রতিষ্ঠান, স্কুল, কলেজ অথবা ভার্সিটির যেকোন প্রযুক্তি বিষয়ক কর্মশালা ও খবরাখবর নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশিত হবে।

আপনার মতামত লিখুন :