সরকার লুটপাট করে বিজয় উৎসব করছে: মির্জা ফখরুল

  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪১ পিএম, ২১ জানুয়ারি ২০১৯

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘দেশের মানুষ কলঙ্কিত নির্বাচন মেনে নেয়নি।দেশের মানুষের অধিকার কেড়ে নিয়েছে এ সরকার।বর্তমান সরকার লুটপাট করে উৎসব করছে। এ সরকার ভোট ডাকাতি করা সরকার। ভোট ডাকাতি করে বেশিদিন টিকতে পারবে না। ভোটের দিন প্রায় ২২জন নেতাকর্মীসহ ভোটারদের হত্যা করেছে। এ দেশের মানুষ দীর্ঘদিন পরে ভোটের সুযোগ পেয়েছিল। বিএনপির নেতাকর্মীদের স্ত্রীদের ওপর নির্যাতন করছে এ সরকারের দালালরা।’

আজ সোমবার দুপুরে লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের খলাইঘাট এলাকায় নির্বাচনী সহিংসতায় নিহত ওয়ার্ড বিএনপি নেতা তোজাম্মেল হকের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘বিএনপি এই সরকার ও এই সিইসির অধীনের কোনো নির্বাচনে যাবে না। উপজেলা নির্বাচনেও নয়। জনগণের ভোটাধিকার হরণ করে তারা বিজয় উৎসব করছে। কিন্তু আওয়ামী লীগ সরকার পুলিশ, সেনাবাহিনী ও র‌্যাব দিয়ে ভোট ডাকাতি করেছে। একের পর এক নারীকে ধর্ষণ করছে।’

পরে ইউনিয়নের পূর্ব খলাইঘাটে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন।

এ সময় মির্জার ফখরুলের সঙ্গে উপস্থিত ছিলেন, জাতীয় ঐক্যফ্রন্ট নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী, আ স ম আব্দুর রব, জাফর উল্লাহ চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, লালমনিরহাট-২ আসনের রোকন উদ্দিন বাবুল ও সদর উপজেলা চেয়ারম্যান একে এম মমিনুল হক।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :