রপ্তানিতে স্বর্ণপদক পেল আরএফএল

  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৮ পিএম, ০২ ডিসেম্বর ২০১৮

২০১৫-১৬ অর্থবছরে প্লাস্টিক পণ্য রপ্তানির জন্য স্বর্ণপদক পেয়েছে দেশীয় শিল্পপ্রতিষ্ঠান আরএফএল গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিমিটেড। এ ছাড়া ব্রোঞ্জ পদক অর্জন করেছে আরএফএল গ্রুপের আরেকটি প্রতিষ্ঠান ডিউরেবল প্লাস্টিকস লিমিটেড। রপ্তানিতে অনবদ্য ভূমিকা রাখায় টানা চারবার জাতীয় রপ্তানি ট্রফি পেল দেশের অন্যতম এই শিল্পগোষ্ঠী।

আজ রোববার রাজধানীর সোনারগাঁও হোটেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে রপ্তানি পদক গ্রহণ করেন আরএফএলের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল ও বঙ্গ প্লাস্টিক ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা কাজী আব্দুল কাইয়ুম। শিল্পপ্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই খবর জানিয়েছে।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, আরএফএল সবসময় ক্রেতাদের চাহিদানুযায়ী পণ্য তৈরি করে থাকে। সে জন্য প্লাস্টিক পণ্যে আরএফএল দেশে শীর্ষস্থানীয় ব্রান্ডে পরিণত হয়েছে। দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বের বিভিন্ন দেশে আরএফএল পণ্য পাওয়া যাচ্ছে। সেরা রপ্তানিকারকের পদক প্রাপ্তিতে আমরা গর্বিত। আমাদের ব্র্যান্ডের ওপর বিশ্বব্যাপী ক্রেতাদের আস্থা রাখার জন্য এসব পদক পাওয়া সম্ভব হয়েছে।

বর্তমানে বিশ্বের ৬৪টি দেশে আরএফএল পণ্য পাওয়া যাচ্ছে বলে উল্লেখ করে তিনি বলেন, রপ্তানি বাজার সম্প্রসারণে আরএফএল গ্রুপ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :