মামলার দ্রুত নিষ্পত্তি করতে পুলিশকে তাগিদ প্রধানমন্ত্রীর

  প্রকাশিত হয়েছেঃ  ০২:২২ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৯

মামলার দ্রুত নিষ্পত্তি করতে পুলিশকে বিশেষ নজর দেওয়ার নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘অনেক সময় মামলা তদন্তে দীর্ঘ সময় লেগে যায়। মামলার দ্রুত নিষ্পত্তিতে বিশেষ নজর দিতে হবে পুলিশকে।’

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকালে তেজগাঁওস্থ প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণের উদ্দেশে দেওয়া ভাষণে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী আরো বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন করার পর কেউ কেউ কথা বলেছেন। কিন্তু এটা আমরা করেছি মানুষের নিরাপত্তা দিতে। নিরীহ মানুষ আছে, তাদের অধিকার সংরক্ষিত রাখতে ডিজিটাল নিরাপত্তা আইন করা হয়েছে।

অনুষ্ঠানে পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, প্রধানমন্ত্রীর মুখ্যসচিব মো. নজিবুর রহমান, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :