ভেঙে গেল লাক্স তারকা চৈতির সংসার

  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৫ এএম, ২৭ ডিসেম্বর ২০১৮

ভেঙে গেল লাক্স তারকা ইশরাত জাহান চৈতির সংসার। ৩ বছরের মাথায় স্বামী শাওন রায়ের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানলেন ছোটপর্দার এই অভিনয়শিল্পী। গণমাধ্যমকে এ খবর জানিয়েছেন চৈতি নিজেই। তিনি বলেন, আমি আর শাওন একে অন্যকে ভালোবেসে তিন বছর আগে বিয়ে করেছিলাম। ভালোই কাটছিল আমাদের সংসার জীবন। কিন্তু বিয়ের কিছুদিন পর থেকে সম্পর্কে টানাপড়েন শুরু হয়। খুঁটিনাটি বিষয় নিয়ে আমাদের মধ্যে সমস্যা শুরু হয়। দুজনের মত-পার্থক্য চরম আকার ধারণ করে।
দ্বন্দ্ব-বিবাদে জড়িয়ে পড়ি আমরা। কিন্তু শেষ রক্ষা হয়নি। চৈতি বলেন, শুরুতে ঘটনাটি আমি জানাতে চাইনি। কারণ মানসিকভাবে বিপর্যস্ত ছিলাম। এখন গুছিয়ে নিজেই খবরটা জানালাম। তিনি জানান, ৮ই নভেম্বর স্বামী শাওন রায়ের সঙ্গে আনুষ্ঠানিকভাবে তার বিয়ে-বিচ্ছেদ ঘটে।

উল্লেখ্য, ২০১৫ সালের অক্টোবর মাসে ভিন্ন ধর্মাবলম্বী শাওন রায়কে বিয়ে করেছিলেন চৈতি। শাওন পেশায় একজন ব্যবসায়ী। পাশাপাশি ত্রি-মাত্রিক ও গ্রাফিক ডিজাইনার হিসেবেও কাজ করেন। ২০০৮ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন ইশরাত জাহান চৈতি। এরপর ২০১১ সালে ‘মধুমতি’ নামে ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় নির্মিত একটি চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। বর্তমানে বেশ কয়েকটি খন্ড ও ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত সময় কাটছে তার।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :