বিদ্রোহীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে আওয়ামী লীগ

  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৩১ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের বিরুদ্ধে এবার কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে দলটির পক্ষ থেকে বলা হয়েছে। শনিবার ঢাকায় দলের এক সংবাদ সম্মেলনে এবং ফেনীতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাংবাদিকদের এ কথা জানান।

নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জে যাওয়ার পথে শনিবার ফেনীর দাগনভূঞায় যাত্রাবিরতির সময় ওবায়দুল কাদের সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ‘আপনারা অপেক্ষা করুন, দ্রুতই বিদ্রোহীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’।

হুঁশিয়ারি দেওয়ার পরও দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে প্রায় ১৮টি আসনে আওয়ামী লীগের বিভিন্ন নেতা একাদশ সংসদ নির্বাচনে এখনও স্বতন্ত্র প্রার্থী হিসেবে রয়েছেন। কয়েকটি স্থানে দলীয় প্রার্থীর সঙ্গে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনাও ঘটে।

এদিকে, ঢাকায় এক সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘আওয়ামী লীগে কোনো বিদ্রোহী প্রার্থী নাই। কয়েকজন আছেন, যাদের ১৭ ডিসেম্বরের মধ্যে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়াতে হবে’। তিনি বলেন, ‘অন্যথায় আমরা কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করব’।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :