বিএনপির মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালী

  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩৫ পিএম, ১৫ ডিসেম্বর ২০১৮

নোয়াখালীর সোনাইমুড়ীতে সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার এএম মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ হয়েছেন।

শনিবার বিকালে উপজেলার সোনাইমুড়ি বাজারে নোয়াখালী-১ (চাটখিল ও সোনাইমুড়ি আংশিক) আসনের এই প্রার্থী গুলিবিদ্ধ হন।

শনিবার বিকেল ৫টার দিকে সোনাইমুড়িতে নির্বাচনী জনসভা থেকে ফেরার পথে এ ঘটনা ঘটে। এসময় তার সঙ্গে থাকা বিএনপি ও ছাত্রদলের একাধিক নেতাকর্মী আহত হয়েছেন বলে বিএনপির নেতাকর্মীরা জানিয়েছেন। ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে গুলিবিদ্ধ অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাহবুব উদ্দিন খোকনের ছেলে সাকিব মাহবুব বলেন, ‘সোনাইমুড়ি বাজারে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ চলছিল। এ সময় আমার বাবা গুলিবিদ্ধ হন।’

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. সৈয়দ মহিউদ্দিন আজিম বলেন, মাহবুবউদ্দিন খোকনের পিঠে ছররা গুলি লেগেছে। তার চিকিৎসা চলছে।

মাহাবুব উদ্দিন খোকন

এ বিষয়ে সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম উদ্দিন বলেন, দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। তবে এসময় কেউ গুলিবিদ্ধ হয়েছে কী না আমাদের জানা নেই।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :