ফখরুল-জাফর উল্লাহর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা

  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩০ এএম, ১৯ এপ্রিল ২০১৯

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফর উল্লাহসহ চারজনের বিরুদ্ধে কিশোরগঞ্জে রাষ্ট্রদ্রোহ মামলা করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন আওয়ামী লীগের ধর্মবিষয়ক উপ-কমিটির সদস্য আকরাম হোসেন।

মামলা গ্রহণের পর পাকুন্দিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দেন বিচারক মুহাম্মদ আবদুন। অপর আসামিরা হলেন, বিএনপি চেয়ারপাসন বেগম জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান ও গণ-বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দেলোয়ার হোসেন।

মামলায় বিবরণে বলা হয়েছে, সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করে অস্থিতিশীলতা সৃষ্টি করে রাষ্ট্রে উন্নয়নকাজের ক্ষতিসাধন করতে চায় আসামিরা।

কিশোরগঞ্জের এপিপি এ কে এম শফিকুল ইসলাম বলেন, পেনাল কোড, সেকশন ১২৪-এ আমি একটি মামলা ফাইল করি। বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য পুলিশকে আদেশ দিয়েছেন। আমি এই মামলায় ন্যয় বিচার পাবো বলে আশাবাদী।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :