প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করে প্রেমিকার থানায় হাজির

  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১৭ এএম, ০৩ ডিসেম্বর ২০১৮

পরকীয়া প্রেমের জেরে সিরাজগঞ্জের কামারখন্দে প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করে নিজেই থানায় ধরা দিল প্রেমিকা। রবিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বাগবাড়ী খাঁ পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত উপজেলার বাগবাড়ী গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে দুলালের (৪৫) সঙ্গে একই গ্রামের পাশের বাড়ির সাত্তারের স্ত্রী রওশনারা বেগমের (৪৫) পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। এ নিয়ে এলাকার মাতুব্বরেরা একাধিক বার সালিশও করেছেন। পরিবারের কথা ভেবে পরকীয়া প্রেমের সম্পর্ক বিচ্ছেদ করার জন্য দুলালকে একাধিকবার প্রস্তাব দেয় প্রেমিকা রওশনারা। কিন্তু প্রেমিক দুলাল এ প্রস্তাবে রাজি না হয়ে বার বার হয়রানি করতে থাকে প্রেমিকা রওশনারাকে। এরই এক পর্যায়ে রোববার রাতে ক্ষিপ্ত হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে রওশনারার বাড়ির পিছনে বাঁশ ঝাড়ে দুলালকে ডেকে নিয়ে এসে অনৈতিক কাজে লিপ্ত হওয়ার সময় বটির আঘাতে দুলালের পুরুষাঙ্গ কর্তন করে সঙ্গে সঙ্গে ওই নারী কাটা পুরুষাঙ্গ ও বটি নিয়ে থানায় হাজির হয়।

কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, প্রেমিকের পুরুষাঙ্গ কর্তন করা ওই নারী স্বেচ্ছায় থানায় কর্তন করা পুরুষাঙ্গ ও বটি নিয়ে হাজির হয়। তখন তাকে থানা হেফাজতে রেখে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। এ ঘটনায় দুলালের পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে এবং প্রেমিকা রওশনারাকে আটক রাখা হয়েছে।

তিনি আরো জানান, আহত অবস্থায় দুলালকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :