নতুন সাজে দীপবীর

  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৭ পিএম, ১৮ নভেম্বর ২০১৮

দীপবীর সব সময় চমক দিয়েছেন। মেহেদি, সংগীত, দুই রীতিতে বিয়ে, রিসেপশন—বিয়ের সব অনুষ্ঠানেই দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের পোশাক সবার নজর কেড়েছে। হামেশাই এই জুটিকে ভারতীয় সাবেকি পোশাকে দেখা গেছে। তবে গতকাল শনিবার রাতে ধরা দেন এক অন্য দীপবীর। বিয়ের তৃতীয় রিসেপশনে পাশ্চাত্য পোশাকে আসেন বলিউডের এই নবদম্পতি। দীপিকার মাথায় সিঁদুর এবং হাতে চূড়া ছিল না। এই রাতে তিনি ‘ভাবি’ না, বিটাউনের গ্ল্যামার কুইন হয়ে এসেছিলেন।

গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কেমোতে সিন্ধি ও কনকানি রীতি অনুযায়ী বিয়ে করেন দীপিকা-রণবীর। বিয়ের পর দেশে ফিরে দীপিকার শহর বেঙ্গালুরুতে প্রথম রিসেপশন হয়। এই রিসেপশনে দীপিকা পরেছিলেন সোনালি রঙের কাঞ্জিভরম শাড়ি আর রণবীর শেরওয়ানি। বেঙ্গালুরুর পর এই তারকা দম্পতির দ্বিতীয় রিসেপশন হয় মুম্বাইয়ে গ্র্যান্ড হায়াতে। এই রাতেও সাবেকি পোশাকে অপরূপা হন দীপিকা।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :