খাটের নিচে মিলল দুই শিশুর লাশ

  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০৭ এএম, ০৮ জানুয়ারি ২০১৯

রাজধানীর ডেমরার কোনাপাড়ায় একটি বাসার খাটের নিচ থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। তাদের শরীরে আঘাতের চিহ্ন শনাক্ত করা হয়েছে। তাদের হত্যা করে সেখানে রাখা হয়েছিল।

সোমবার (৭ জানুয়ারি) রাতে কোনাপাড়া শাহজালাল রোডস্থ নাসিমা ভিলা নামে ওই বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় গোলাম মোস্তফা নামে অভিযোক্ত একজন পলাতক রয়েছে। তবে তার স্ত্রী আখি খানম ও ছেলে জিহাদকে আটক করা হয়।

নিহত শিশুরা হলো, এলাকার এসি গলির মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. ফরিদুল ইসলামের মেয়ে ফারিয়া আক্তার দোলা (৬)। অপর একজন রশিদের বাড়ির ভাড়াটিয়া পলাশের মেয়ে নুসরাত জাহান (৪)।

ডেমরা থানার পরিদর্শক নূরে আলম সিদ্দীক জানান, রাত ১০টার দিকে আবুলের বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে মেয়ে শিশু দুটির লাশ উদ্ধার করা হয়।

দুজনের লাশ খাটের নিচে একটির উপর আরেকটি রাখা ছিল। এর আগে সকাল থেকে তাদের খোঁজে এলাকায় মাইকিংও করা হয়।

তিনি আরও বলেন, যার বাসায় লাশ পাওয়া গেছে, সে পলাতক রয়েছে। তবে কীভাবে শিশু দুটি মারা গেল, তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য মৃতদের লাশ রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এদিকে দুই শিশুর মরদেহ পাওয়া যাওয়ার পর নাসিমা ভিলার আশপাশে শত শত মানুষ ভিড় করেছে। কিভাবে তাদের মৃত্যু হলো, এটা হত্যাকাণ্ড কি-না, সে বিষয়ে এলাকার বাসিন্দারাও স্পষ্ট কিছু বলতে পারছেন না।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :