তিন দিনে ২০০ কোটি পার করলো ‘২.০’

  প্রকাশিত হয়েছেঃ  ০৬:২৭ পিএম, ০২ ডিসেম্বর ২০১৮

প্রেক্ষাগৃহে মুক্তির মাত্র তিন দিনের মাথায় সিনেমাটির মোট আয় পার করেছে ২০০ কোটির রুপিরও বেশি। যদিও মুক্তির প্রথম দিনেই এটি ১০০ কোটি রুপি আয় করে রেকর্ড গড়েছে।

অন্য ভাষার পাশাপাশি সিনেমাটি হিন্দি ভার্সনেও দারুণ ব্যবসা করছে। প্রথম দিনে ২০ কোটি ২৫ লাখ, দ্বিতীয় দিনে ১৮ কোটি ও তৃতীয় দিন হিন্দি ভার্সন থেকে ‘২.০’র আয় ২৪ কোটি রুপি।

বিশ্বব্যাপী সিনেমাটির আয় প্রথম দিনে পার করেছে ১০০ কোটি রুপি। যা তৃতীয় দিনে এসে দাঁড়িয়েছে ২০০ কোটি রুপিতে। শুধু ভারতের দক্ষিণে নয় আন্তর্জাতিক বাজারেও ‘২.০’ আধিপত্য বিস্তার করছে।

৫৫০ কোটি রুপি বাজেটের সিনেমাটি মুক্তি আগে শুধুমাত্র ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্ব বিক্রি করে ঘরে তুলে নিয়েছেন মোট ৩৭০ কোটি রুপি।

‘২.০’র মাধ্যমে এবারই প্রথম ৬৬ বছর বয়সী অভিনেতা রজনীকান্তের সঙ্গে পর্দা ভাগাভাগি করছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। আরও অভিনয় করেছেন ব্রিটিশ অভিনেত্রী অ্যামি জ্যাকসন, অভিনেতা সুধাংশু পাণ্ডে ও আদিল হুসেন। শঙ্কর পরিচালিত সিনেমাটি গত ২৯ নভেম্বর মুক্তি পায়।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :