ঢাকায় ঐক্যফ্রন্টের গণসমাবেশ ২৮ ডিসেম্বর

  প্রকাশিত হয়েছেঃ  ১২:১২ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৮

নির্বাচনের আগমুহূর্তে রাজধানীতে গণসমাবেশ করবে জাতীয় ঐক্যফ্রন্ট। আগামী ২৮ ডিসেম্বর (শুক্রবার)এ গণসমাবেশ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

গতকাল সোমবার রাতে রাজধানীর বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসায় ফ্রন্টের শীর্ষ নেতাদের এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর ড. মেহেদী মাসুদ। তিনি জানান, বৈঠকে ২৪ ও ২৫ ডিসেম্বর রাজধানীতে গণর‌্যালি ও আর ভোটের একদিন আগে ঢাকায় গণসমাবেশ করার কর্মসূচি পালনের সিদ্ধান্ত হয়েছে।

এছাড়া আগামী ১৯ ডিসেম্বর ঐক্যফ্রন্টের মুখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে কুমিল্লায় ঐক্যফ্রন্ট প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় যাওয়ার সিদ্ধান্ত হয়েছে বৈঠকে।

এছাড়া বৈঠকে ঐক্যফ্রন্টের নির্বাচনের অযোগ্য ঘোষিত প্রার্থীদের আইনি সহায়তার জন্য একটি সেল খোলা হয়েছে। সেলের আহ্বায়ক করা হয়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমিরউদ্দিন সরকারকে। আর সদস্য সচিবের দায়িত্ব পালন করবেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল।

এ ছাড়া ঐক্যফ্রন্টের যেসব প্রার্থীর মনোনয়নপত্র নিয়ে জটিলতা ও বাতিল করা হয়েছে, তা নিয়ে আজ মঙ্গলবার সকাল ৯টায় আদালতে যাওয়ার কথা রয়েছে বিএনপির ভাইস চেয়ারম্যান ও সুপ্রিমকোর্টের আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন এবং দলের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন আলালের। তারা প্রার্থিতার জটিলতা থাকা নেতাদের আইনি দিক নিয়ে কথা বলবেন।

বৈঠকে সভাপতিত্ব করেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন। বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :