চলে গেলেন সৈয়দ আশরাফ, দাফন বনানীতে

  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৪৭ এএম, ০৪ জানুয়ারি ২০১৯

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, দলের বর্তমান প্রেসিডিয়াম সদস্য, কিশোরগঞ্জ-১ আসনের নবনির্বাচিত এমপি ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম না ফেরার দেশে চলে গেলেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাতে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

তার মৃত্যুতে পৃথকভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

সৈয়দ আশরাফুল ইসলাম ১৯৫২ সালের ১ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি কিশোরগঞ্জ-১ থেকে তিনবারের নির্বাচিত সংসদ সদস্য এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ছিলেন। এর পূর্বে তিনি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। তার পিতা বাংলাদেশের মুজিবনগর অস্থায়ী সরকারের ভারপ্রাপ্ত রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :