যেভাবে খুন করা হয় ইডেনের অধ্যক্ষকে

  প্রকাশিত হয়েছেঃ  ০১:৫৩ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৯

ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভিনকে খুন করা হয় বালিশ চাপা দিয়ে। গৃহকর্মী রেশমা ও স্বপ্না তাকে হত্যা করে।

বুধবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে নিউমার্কেট থানায় পুলিশের রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) মারুফ সরদার সাংবাদিকের এ তথ্য জানান।

মারুফ সরদার বলেন, ‘লোভের কারণেই দুই গৃহকর্মী একত্রিত হয়ে বালিশ চাপা দিয়ে হত্যা করেন ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষকে।’

ডিসি মারুফ বলেন, ‘মিরপুরের পল্লবী এলাকা থেকে রেশমাকে আটকের পর জিজ্ঞাসাবাদ করলে হত্যার বিষয়টি সে স্বীকার করে।’
তিনি এ সময় উল্লেখ করেন, ‘এখনো ময়না তদন্ত রিপোর্ট হাতে আসেনি। সবকিছু মিলে হত্যার আরও কোনো কারণ ছিল কি না সেটা পরে জানা যাবে।’

গত ১০ ফেব্রুয়ারি নিজের বাসায় খুন হন মাহফুজা চৌধুরী পারভিন। এলিফ্যান্ট রোডের সুকন্যা টাওয়ারের বাসায় থাকতেন তিনি। এ ঘটনার পর তার বাসার দুই গৃহকর্মী স্বপ্না ও রেশমা পালিয়ে যান। এ খুনের সঙ্গে জড়িত হিসেবে পুলিশ প্রাথমিকভাবে তাদের সন্দেহ করেছিল।

নিহত মাহফুজার স্বামী ইসমত কাদির গামা মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান। মাহফুজা চৌধুরী ২০০৯ থেকে ২০১২ সাল পর্যন্ত ইডেন মহিলা কলেজের অধ্যক্ষ ছিলেন।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন সক্রিয় অনলাইন প্রতিনিধি। আপনার আশেপাশে ঘটে যাওয়া ঘটনা, অপরাধ, সংবাদ নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :