ক্লাব বিশ্বকাপের ফাইনালে রিয়াল মাদ্রিদ

  প্রকাশিত হয়েছেঃ  ০৫:১৯ পিএম, ২১ ডিসেম্বর ২০১৮

মাত্র ১১ মিনিটের মধ্যে গ্যারেথ বেলের হ্যাট্রিকে ভর করে জাপানের ক্লাব কাশিমা অ্যান্টলার্সকে ৩-১ গোলে হারিয়ে ফিফা ক্লাব বিশ্বকাপের ফাইনালে উঠেছে রিয়াল মাদ্রিদ।

বুধবার আবুধাবির জায়েদ স্পোর্টস সিটি স্টেডিয়ামে অনুষ্ঠিত ক্লাব বিশ্বকাপের সেমি-ফাইনালে ৪৪, ৫৩ ও ৫৫তম মিনিটে গোল তিনটি করেছেন হ্যাট্রিক ম্যান বেল।

এই জয়ে রেকর্ড সংখ্যক টানা তৃতীয় এবং সর্বমোট চতুর্থবারের মত ক্লাব বিশ্বকাপের শিরোপা জয়ের পথে রয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

বর্তমানে এই আসরে শিরোপা জয়ের দিক থেকে বার্সেলোনার সহাবস্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। দুই দলই এর আগে সর্বমোট তিনবার করে জিতে নিয়েছে ক্লাব বিশ্বকাপের শিরোপা।

আগামীকাল শনিবার আবুধাবির জায়েদ স্পোর্টস সিটি স্টেডিয়ামে স্থানীয় সময় বিকেল সাড়ে ৪টায় ফাইনালে যদি স্বাগতিক আল আইনকে হারাতে পারে, তাহলে সর্বাধিক শিরোপা জয়ের আসনে আরোহণ করবে রিয়াল মাদ্রিদ।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। খেলাধুলা বিষয়ে যেকোন তথ্য, প্রতিবেদন, প্রশিক্ষণ, টিপস, আপনার প্রতিষ্ঠানের খেলা সংক্রান্ত অলোচনা নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :