ক্যান্সারে আক্রান্ত ঋষি কাপুর

  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৩৬ এএম, ০৫ জানুয়ারি ২০১৯

বেশ কয়েকমাস ধরে আমেরিকায় চিকিৎসাধীন রয়েছেন বলিউডের বর্ষিয়ান অভিনেতা ঋষি কাপুর। তবে ঠিক রোগে আক্রান্ত এ বলিউড অভিনেতা সেটা জানাচ্ছিলেন না কেউ। অনেকেই ধারণ করছিলেন অভিনেতা ইরফান খান, সোনালি বেন্দ্রে, নাফিসা আলির মতো ঋষি কাপুরও ক্যান্সারে আক্রান্ত! বিষয়টি নিয়ে তার পরিবারও জানায়নি কিছু।

ঋষি কাপুর যে ক্যান্সারে আক্রান্ত সেটা নিশ্চিত হওয়া গেলো নীতু কাপুরের এক স্ট্যাটাসে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নতুন বছর উদযাপনের একটি ছবি শেয়ার করেছেন নীতু কাপুর। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কোনও রেজোলিউশন নেই এই বছরে। আমি চাই দূষণের মাত্রা কম হোক। আশা করি পরবর্তী সময়ে ক্যান্সার শুধুমাত্র রাশির চিহ্ন হিসেবেই থাকুক। হিংসা নয়, দারিদ্র্য নয়। থাকুক প্রচুর ভালোবাসা আর খুশি। সঙ্গে জরুরি সুস্বাস্থ্য৷’

নীতুর ছবির ক্যাপশনে থাকা ‘ক্যান্সার’ শব্দ নিয়েই কথাবার্তা চলছে। অনেকেই বলছেন, ঋষি কাপুর নাকি ক্যান্সারের থার্ড স্টেজে রয়েছেন। তাই নাকি বছরের শুরুতে এমন পোস্ট করেছেন নীতু।।

তবে ঋষি কাপুরের অসুস্থতা এবং নীতুর ছবির ক্যাপশনের ‘ক্যান্সার’ শব্দটি নিয়ে নীরব কাপুর পরিবার। তারা কোন প্রতিক্রিয়াই দেখায়নি।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :