কেমন যাবে ২০১৯ > সিংহ রাশি

  প্রকাশিত হয়েছেঃ  ১১:০২ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

বছরের প্রথম দিকে  সংসারের চিন্তায় মানসিক চাপ বাড়তে পারে।স্বামী স্ত্রীর অশান্তি বিচ্ছেদ পর্যন্ত যেতে পারে ।বুদ্ধির ভুলে ব্যবসায়ের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে । এ সময় পুরানো বন্ধুর সাথে মিলনে আনন্দ ।খুব শক্ত ভাবে শত্রুর সাথে মোকাবিলা করুন ।কোনও সম্পত্তি লাভের সুযোগ হাত ছাড়া হতে পারে।এ সময় শরীর খারাপের জন্য কাজের গাফিলতি।রাজনৈতিক চাপ বাড়তে পারে । তবে কোনও  ভাল কাজের জন্য গৌরব বাড়তে পারে । সারা শরীরে এ সময়  যন্ত্রাণা বোধ । প্রেমে আকস্মিক বাধা আসতে পারে । পশু থেকে দূরে থাকুন ।বছরের  এই সময়  থেকে মনে বিষণ্ণ ভাবের জন্য কর্মে না যাবার  ইচ্ছা । ভোগ বিলাস বাড়তে পারে । বিবাহ জীবন সুখের ভিতর দিয়ে যাবে না ।  বেদ পূরাণ চর্চা ও সাধু সেবায় আনন্দ। যারা পড়াশোনা নিয়ে থাকেন, তাদের জন্য সু সময় । অর্থ নিয়ে চিন্তা হতে পারে । বাড়িতে কোনও  সু খবর আসতে পারে ।মাসের কোনও সময় গুরুজনের শরীর নিয়ে চিন্তা খরচ বাড়তে পারে।এই সময় বাড়িতে কিছু শুভ পরিবর্তন আসতে পারে। ,প্রেমের জন্য নতুন কোনও  চিন্তা ভাবনা । ব্যবসায়ের স্থানে গুপ্ত শত্রুতার জন্য কিছু ক্ষতি হতে পারে । এই সময় অপরের জন্য চিকিৎসার খরচ বাড়তে পারে ।কোনও  ভুল কাজের জন্য সম্মান নষ্ট হতে পারে । রাজনীতির লোকেদের  সুনাম বাড়তে পারে ।প্রেমে বিরহ আসতে পারে ।মাসের এই সময়  প্রভাবশালী ব্যক্তির দ্বারা কর্মে উন্নতি লাভ। বছরের এই সময়  ভ্রমণে অশান্তি বাধতে পারে । ভাল কাজ করেও ভাল ফল পাবেন না । কোনও  মহিলাকে নিয়ে বিবাদ হতে পারে । প্রিয় জনের থেকে আঘাত আসতে পারে।  বছরের এই সময় ব্যবসায়ের দিকে ভাল ফল পাবেন । প্রতিবেশীদের কাছে কিছু বদনাম ছড়াতে পারে ।কর্ম স্থানে নতুন কিছু প্রাপ্তি হতে পারে ।  এ সময় পড়াশোনাতে মনোযোগ বাড়বে।বছরের শেষের দিকে পুজা পাঠে  মন খুব ভাল থাকবে । বাড়িতে কোনও  সু খবর আসতে পারে । কর্ম স্থানে অশান্তি হতে পারে । বাড়িতে নতুন অতিথির আগমন।

অর্থ – অর্থের ব্যাপারে এই বছর চাপ বাড়তে পারে । ব্যবসায়েয়ের ক্ষেত্রে অর্থ নিয়ে একটূ টানাটানি হতে পারে । পাওনা অর্থ আদায়ে একটু দেরী হবার যোগ । বুদ্ধির ভুলে অর্থ নষ্ট।

পরিবার – ভাই ভাইয়ে  বিবাদ মিটে যেতে পারে কারণ তিন নম্বর ঘরে বৃহস্পতি আছে । স্বামী স্ত্রীর ভিতর ঝগড়া ও ভালবাসা মিলিয়ে থাকবে । সন্তানের ব্যাপারে কোনও চিন্তা বাড়তে পারে।

সম্পর্ক – সম্পর্ক নিয়ে কোনও প্রকার চিন্তা বাড়তে পারে । প্রেমের জন্য বাড়িতে বিবাদ । । নতুন কোনও সম্পর্ক খুব ভাল করে চিন্তা ভাবনা করে ঠিক করুন ।

জীবিকা – জীবিকার জন্য বাহিরে যেতে হতে পারে । চাকুরির স্থানে যদি কোনও অশান্তি থাকে, তা থেকে একটু দূরে থাকুন । ব্যবসার জন্য সময় মধ্যম প্রকার ।বাড়তি কোনও ব্যবসা চিন্তা করে ঠিক করুন ।

সিংহ রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। এই রাশির ব্যক্তিরা প্রায়ই দৈহিক সৌন্দর্য যুক্ত হয়ে থাকে। দেহ রোগা মোটা বা দোহারা বা যাই হোক, পেশীবহুল হয়। সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরে। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। লাল বা হলুদ রঙের দ্রব্যের ব্যবসা করলে শুভ। ইঞ্জিনিয়ারিং ও চিকিৎসা ব্যবসায় দ্রুত উন্নতি। উচ্চ রক্তচাপ, চোখের রোগ, পেটের রোগে ভোগান্তি হয়। যে কোনও কাজে ঘনঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না। বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির নর নারির সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হবে।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :