কেমন যাবে ২০১৯ > মীন রাশি

  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৫ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

এই বছর অর্থের ব্যাপারে চাপ বাড়তে পারে । ব্যবসায়ের দিকে খুব একটা ভাল ফল পাবেন না। প্রেমে মনোমালিন্য বাড়তে পারে । এবছর বন্ধুর সংখ্যা বৃদ্ধি পাবে ।অযথা কোনও বিবাদে জড়িয়ে পড়তে পারেন । স্ত্রীর সঙ্গে একটু বুঝে  কথা বলতে  হবে এই বছর।বাড়িতে কোনও  শোকের খবর আসতে পারে । প্রিয় ব্যাক্তির কাছ থেকে বড় আঘাত আসতে পারে । চাকরির জায়গায় কোনও অশুভ খবর আসতে পরে । হিংস্র পশু থেকে সাবধান ।  পিতা ও মাতার জন্য বড় বিপদ থেকে রক্ষা পেতে পারেন । নিজের অধিকার থেকে প্রতারিত হতে পারেন। ব্যবসায়ের কোনও  ক্ষতি হতে পারে । স্ত্রীর কারণে খরচ বৃদ্ধি হতে পারে।  বছরের মধ্যভাগে  লাভের আশায় নতুন কর্মে উদ্যোগ । দাম্পত্য জীবনে অপর কাউকে নিয়ে অশান্তি ।ফটকা প্রাপ্তি হতে পারে । পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বল।রাজনীতির লোকেদের সম্মান বাড়তে পারে । পুরানো কর্ম ভাল না লাগার জন্য কর্ম পরিবর্তন । ব্যবসার ভাল লাভের আশা করা যায় । সংসারে অশান্তি বাড়তে পারে ।ভ্রমণে যাওয়া হবে কিন্তু খরচ প্রচণ্ড বাড়বে । সংসারে বিবাদ মিটে যেতে পারে । বন্ধুদের সঙ্গ লাভে  আনন্দ বাড়বে । আপনার সাফল্যে অপরের হিংসা । কর্মে শুভ ফল পাবেন – ব্যবসার জন্য বাড়তি ধনলাভ হতে পারে ।পড়াশোনাতে  মন বসবেনা , ।কর্ম স্থানে কোনও  পাওনা আদায় হতে পারে । জ্ঞাতি শত্রুর জন্য  সম্পত্তি নিয়ে বিবাদ বাড়তে পারে । চিত্তচাঞ্চল্য থাকার জন্য ভাল কাজ হাত ছাড়া হতে পারে ।প্রিয় বন্ধুর জন্য নতুন প্রেমের সন্ধান । কোনও  ভাল কাজে গিয়ে আশা ভঙ্গ হতে পারে । কর্মে শ্রমের মুল্য পাবেন না ।  কোনও  লোককে  উপযাচক হয়ে জ্ঞ্যান দেবেননা এমাসে । সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিরোধ হতে পারে। । কর্ম স্থান নিয়ে একটু মনে ভয় অর্থের ব্যাপারে চাপ ।সকাল থেকে মনে একটা ভয় ভাব কাজ করবে । যেকোন কারণে  আজ অর্থ আসতে পারে ।  প্রিয় জনের কষ্ট শুনে মানসিক যন্ত্রণা । ব্যবসাতে নতুন চিন্তা ভাবনা । কোনও  কিছু পাবার আশায় উদ্বেগ বাড়তে পারে । প্রেমের চাপের জন্য কষ্ট বাড়তে পারে। নিজের বুদ্ধির জোরে সমস্যার সমাধান । ভাল কথা বলাতে শ্রোতাদের মন জয় ।

অর্থ – অর্থ অতিরিক্ত খরচের জন্য চাপ বাড়তে পারে এই বছর । ব্যবসায়ের দিকে একটু চিন্তা বাড়বে । ঋণ নিতে হতে পারে ব্যবসার জন্য । পাওনা টাকা আদায়ে দেরী হতে পারে ।

পরিবার – পরিবারে সকলের সঙ্গে সম্পর্কের ব্যাপারে একটু চিন্তা বাড়বে । পিতার সঙ্গে কোনও সম্পত্তির ব্যপারে বিবাদ বাড়তে পারে । স্ত্রীর সঙ্গে বিবাদ লেগে থাকবে।

সম্পর্ক – এই বছর সম্পর্কের ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে । বাইরের কোনও সম্পর্ক নিয়ে বিবাদ বৃদ্ধি । স্ত্রীর সঙ্গে  কোনও অপর ব্যাক্তির জন্য বিবাদ । পরিবারে সম্পর্ক ঠিক থাকবে না।

জীবিকা – ব্যবসায়ের দিকে চিন্তার  কারণ বাড়তে পারে । চাকরির স্থানে কোনও ছোট অশান্তি বড় হতে পারে । খরচ বেশি হবার জন্য সঞ্চয় কম হতে পারে । ব্যবসায়ের দিকে টাকার চিন্তা বৃদ্ধি পাবে ।

মীন রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির জাতক জাতিকারা উদার, পরোপকারী ও সৎ হয়। স্বভাবে এরা নম্র, ন্যায়পরায়ণ ও ধার্মিক। প্রতিভা যথেষ্ট কিন্তু মানসিক অস্থিরতার জন্য ঠিকমতো বিকশিত হয় না। অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে জীবনে অনেক বার বিপদে পড়তে হয়। এরা সাধারণত চিন্তাশীল ও খুব বিচক্ষণ হয়ে থাকে। কিন্তু বৃহস্পতি অশুভ থাকলে অবস্থা বিপরীত হয়। বন্ধুদের বেশির ভাগই হয় খল, দুষ্ট ও ধড়িবাজ প্রকৃতির। প্রেমের ক্ষেত্রে অসফল কিন্তু বৈবাহিক জীবন সুখের হয়। ভাগ্যে অনেক বাধা আসবে এবং সে সব সহজে দূর হবে না। চিকিৎসা, শিল্প, সাহিত্য, প্রেস বিভাগে কাজ ইত্যাদি এদের ভাল হবে। এদের জীবনে একটাই লক্ষ্য প্রচুর অর্থ উপার্জন করা। আর সেই অর্থে আনন্দে জীবন কাটানো। বৃষ, কন্যা, কর্কট, বৃশ্চিক রাশির সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ শুভ হয়।

আপনার মতামত লিখুন :