কেমন যাবে ২০১৯ > মিথুন রাশি

  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪১ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

বৃহস্পতির নবম দৃষ্টি থাকার জন্য ব্যবসায়  ভাল উন্নতি হতে পারে । চাকরির ক্ষেত্রে ভাল সময় ও উন্নতির যোগ । । বিবাহ জীবনে সুখের খবর আসছে । তবে সপ্তম স্থানে শনি থাকার জন্য  স্বামী স্ত্রী বিবাদ বাধতে পারে । নতুন প্রেমে আনন্দ বৃদ্ধি । গঠনমূলক কাজের চিন্তা । বিদেশে গবেষণার সুযোগ আসতে পারে  – এই সময় কোনও  মহিলার প্রতি দুর্বলতার জন্য বিপদ । বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে । চাকরির জায়গায় সুনাম বাড়তে পারে । সম্পত্তি নিয়ে আত্মীয়ের সঙ্গে বিবাদ । মধুর কথাবার্তার জন্য বন্ধু মহলে সুনাম । সংসারের অশান্তির জন্য মন খারাপ । মাসের মধ্য ভাগে  একটু সাবধানে চলুন ।কর্ম স্থানে সমস্যা মিটে যেতে পারে । অর্থ ভাগ্য মধ্যম  ।ব্যবসায় লাভের মাত্রা বাড়তে পারে ।ফাটকা  ব্যবসার জন্য ভাল সময় । সন্তান নিয়ে চিন্তা বাড়তে পারে । । কর্ম সূত্রে বিদেশ ভ্রমণ । প্রিয় জনের সঙ্গে মিলনে মাসে খরচ বাড়বে।বছরের এই সময় নতুন কোন কাজ আরম্ভ হতে পারে ।বাতজ ব্যথায় চলাফেরাতে অসুবিধা । । চাকরির স্থানে সুনাম অর্জন । বাড়িতে কোনও  জিনিষের ক্ষতি ,একটু সময়ের অপেক্ষা করুন, শুভ ফল পাবেন । বাড়িতে বহু লোকের সমাগম । সাবধানে চলাফেরা করুন । বুদ্ধির জোরে কর্মে অগ্রগতি। বাবা – মায়ের সঙ্গে কোন বিষয় নিয়ে আলোচনায় সুফল মিলতে পারে ।এই সময় মনের ভুলে কোনও  ক্ষতি হতে  পারে ।প্রেমের ব্যপারে শুভ সংকেত । সময়ে নজর না দেবার জন্য ভাল কাজ হাতছাড়া । বাঁকা পথে আয় না করা ভাল হবে । বিবাহের জন্য চিন্তা।এই সময়  আপনার  কোনও  কাজ আপনার মনকে আঘাত দিতে পারে ।বন্ধু দের সঙ্গে বেশী তর্ক না করা ভাল হবে । নিজের সুপ্ত অহংকার থেকে বেরিয়ে আসুন । শত্রুর জন্য আইনি ব্যবস্থা।বছরের এই সময়  লেখক দের জন্য ভাল সময় । বাড়িতে আনন্দ উপভোগ । গবেষণাতে সাফল্য মিলতে পারে । অধিক উদারতার জন্য কর্মে ব্যাঘাত। শত্রুর উৎপাত বৃদ্ধি। শেষের দিকে মানসিক উদ্বেগের জন্য কাজের ক্ষতি । সন্তানের জন্য কোনও  শুভ সংবাদ আসতে পারে । প্রেমের আঘাত খুব বড় হতে পারে । শরীরের সমস্যার জন্য মানসিক চাপ । স্ত্রীর জন্য মানসিক সুখ বৃদ্ধি ।

অর্থ – অর্থের ব্যপারে খুব ভাল সময় আসছে । ব্যবসায়ের দিকে অর্থ নিয়ে চিন্তা থাকবে না । বাড়তি কোনও ব্যবসার থেকে অর্থ আসতে পারে । পাওনা অর্থ আদায় হতে পারে ।

পরিবার – এই বছর পরিবারের জন্য কোনও চিন্তা বাড়বে না । সকলের সঙ্গে যোগাযোগ ভাল থাকবে । সপ্তম স্থানে শনি থাকার জন্য  স্ত্রীর সঙ্গে সম্পর্ক নিয়ে চিন্তা বাড়তে পারে ।

সম্পর্ক – নতুন কোনও সম্পর্ক খুব ভাল হবে। ভাল যোগাযোগ আসবে । প্রেমের দিকে চিন্তা থাকবে না । বিবাহের  ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে । পুরানো কোনও সম্পর্ক ঠিক থাকবে ।

জীবিকা – জীবিকার ব্যপারে কোনও চিন্তা থাকবে না কারণ  নবম স্থানে বৃহস্পতির দৃষ্টি থাকার জন্য । আয় খুব  ভাল হতে পারে । চাকরির স্থানে কোনও ভাল যোগাযোগ আসতে পারে ।

মিথুন রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। বুধ চঞ্চলমতি, উদ্যমী বালক গ্রহ। বালকের মতোই এর কার্যকরিতা এই রাশির ব্যক্তিদের উপর সেই ভাবে প্রতিফলিত হয়। এদের মেধা শক্তি তীক্ষ্ণ, তবে এরা অস্থিরমনা এবং নরম গরম ভাবযুক্ত। এরা চিন্তাশীল কিন্তু বাচাল। এদের মনের মধ্যে একই সঙ্গে দ্বিবিধ ভাবের খেলা চলে। একই সঙ্গে কাউকে ভালবাসে, আবার ঘৃণাও করে। কখনও বিশ্বাস করে তো কখনও সন্দেহ করে। কখনও কৃপণ আবার কখনও আর্থিক ভাবে উদার। কখনও কুটিল, কখনও সরল। প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের এক বৈশিষ্ট্য। এরা কাজ পাগল। কিন্তু কোন কাজ করবে বা কোন কাজ করবে না তা সব সময় ঠিক করতে পারে না। আইনি, চিকিৎসা, হিসাব, শিল্পসাহিতা, রেস, জুয়া ইত্যাদিতে তিব্র ঝোঁক থাকে এবং কিছু সাফল্যও অর্জন করে। প্রায়ই পেটের রোগ বা বদহজমে ভোগে, তোষামোদ প্রিয়।

 

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :