কেমন যাবে ২০১৯ > বৃষ রাশি

  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩৩ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

বছরের প্রথম দিকে  বিবাহিত জীবন একটু বাধার সম্মুখীন হবে ।ব্যবহারে ত্রুটি থাকার জন্য প্রেমে অশান্তি ।এই সময় সামাজিক কোনও কাজের জন্য সম্মান বাড়বে । শিল্পীদের জন্য শুভ সময়। ব্যবসার জন্য সময়  ভাল । সংসারে কোন বিবাদ অনেক দূর গড়াবে। এ সময়   উদ্দেশ্য পুরণের ভাল সময়  । অযথা কোনও  ঝামেলায় জড়িয়ে না পড়াই ভাল । অপরের কোনও  উপকার করতে গিয়ে বদনাম হতে পারে । সামান্য সমস্যায়  বাড়িতে অশান্তি। এই সময়  ভাল কথা বলবার জন্য বন্ধু মহলে সুনাম । সন্তানের খারাপ মনোভাবের জন্য সংসারে অশান্তি । সমাজে কোন উপকার করবার জন্য সম্মান পেতে পারেন । পিতার সঙ্গে সম্পত্তি নিয়ে কোন আলোচনা।এই বছর কিছু দান করবার জন্য মনে আনন্দ বাড়তে পারে । উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে । । গুরুজনের শরীর নিয়ে চিন্তা । স্ত্রীর সাহায্যে বিপদ থেকে উদ্ধার । এই সময়  ব্যবসার দিকে একটু নজর দিন । বন্ধুর পাশে বিপদে দাঁড়াতে পারবেন । পড়াশুনার জন্য বিদেশে ভ্রমণ হতে পারে । কর্মে শুভ পরিবর্তন , সন্তানের পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি । বছরের প্রথমে কোনও  খারাপ কিছু ঘটার সম্ভাবনা । উদাসীন থাকার জন্য ভাল কাজ হাত ছাড়া হতে পারে । আত্মীয়ের সঙ্গে কোন সম্পত্তি নিয়ে আলোচনা । বাড়িতে কোনও  আইনি বিষয় নিয়ে আলোচনা ।প্রতিবেশীদের কাছে খুব সুনাম পাবেন। এই সময় বন্ধু বিচ্ছেদের জন্য মানসিক কষ্ট । কর্মে উন্নতি খুব ভাল থাকবে । কাঠের ব্যবসার দিকে খুব ভাল ফলের আশা করা যায় ।এই সময়  মালিকের আনুগত্য থাকার জন্য সুনাম লাভ করতে পারবেন । চাকরির জায়গায় কিছু পরিবর্তন আসতে পারে। প্রেমের জন্য কিছু খরচ বাড়বে। স্ত্রীর জন্য মানসিক চাপ বাড়তে পারে।এ বছর  ব্যবসার দিকে খুব ভাল লাভ  দেখতে পাবেন । প্রেমের ব্যপারে শুভ সময় । বাড়িতে নতুন কিছু বিষয় নিয়ে আলোচনা। বন্ধুর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে ।

অর্থ – এই রাশির জাতক জাতিকাদের অর্থ সংক্রান্ত ব্যাপারে  প্রথম দিকে চাপ বাড়তে পারে,মধ্যভাগে কোনও সুবিধা পেতে পারেন । এই বছর অর্থ নিয়ে বাড়িতে চিন্তা বাড়তে পারে।

পরিবার – বাড়িতে কোনও বিবাদ নিয়ে চিন্তা বাড়তে পারে। সপ্তম স্থনে শনি থাকার জন্য স্বামী স্ত্রীর মধ্যে একটু অশান্তি বাড়তে পারে । পরিবারে সকলের সঙ্গে মাঝে মধ্যে বিবাদ আসতে পারে ।

সম্পর্ক – প্রেমের ক্ষেত্রে  বিবাদ বাড়ার সম্ভাবনা।নতুন সম্পর্ক ভাল হবে না। পুরনো সম্পর্কের জন্য  একটু মানসিক চাপ বাড়াতে পারে । অপর কোনও ব্যাক্তির জন্য অশান্তি বৃদ্ধি ।

জীবিকা – এই বছর জীবিকার  দিকে একটু চিন্তা আসতে পারে । জীবিকার  পরিবর্তন হতে পারে । ব্যবসার দিকে  চাপ বাড়বে ।

বৃষ রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির ব্যক্তিরা সাধারণত সুন্দরের পূজারী ও শিল্পরসিক হয়ে থাকে। বিপরীত লিঙ্গের মন সহজে জয় করতে পারে ও একাধিক মানুষের প্রতি আকৃষ্ট হতে পারে। এরা মনে প্রাণে সর্বদা উচ্চ ভাব সম্পন্ন। নিজের প্রতিভায় সবার উপরে সহজেই আধিপত্য বিস্তারে সক্ষম হয়। আত্মীয় সজনের জন্য প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। এদের জীবনে উত্থান পতন খুব কম। দীর্ঘসুত্রিতা এদের চরিত্রের এক বিশেষ ধর্ম। ফলে জীবনের অনেক ভাল সুযোগ নষ্ট করে। এরা প্রায়ই তীক্ষ্ণ বুদ্ধির, দৃঢ় প্রতিজ্ঞ ও ধৈর্যশীল হয়ে থাকে। স্মৃতিশক্তি প্রখর, সহজে কোনও কিছু ভোলে না এরা। খুব বন্ধু বত্সল ও স্নেহশীল মানুষ। ধর্মে প্রবল উৎসাহ থাকে। এরা ঈশ্বর ভক্তি প্রবল, প্রাচীন শক্তিতে বিশ্বাসী, আনন্দময় ও আত্মবিশ্বাসী হয়। প্রায়ই উত্তরাধিকার সুত্রে আত্মীয় স্বজনের অর্থ বা সম্পত্তি পেয়ে থাকে। জাতক বা জাতিকার জীবনে উন্নতির প্রধান অন্তরায় হল বিলাসিতা ও অমিতব্যয়িতা। এ বিষয়ে সংযত হওয়া প্রয়োজন।

প্রিয় পাঠক, আপনিও হতে পারেন আওয়ার বাংলা অনলাইনের একজন অনলাইন প্রতিনিধি। লাইফস্টাইল বিষয়ক ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, এখন আমি কী করব, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুনঃ [email protected] এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

আপনার মতামত লিখুন :