কেমন যাবে ২০১৯ > বৃশ্চিক রাশি

  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৭ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

এই রাশি সাড়ে সাতির কবল থেকে একটু মুক্তি পেয়েছে।  তাই আগের বছরের তুলনায় এই বছর একটু ভাল যাবে । ব্যবসা দিকে নতুন যোগাযোগ আসতে পারে । অর্থ চাপ আগের থেকে একটু কম হতে পারে । দ্বিতীয়ে শনি থাকার জন্য খুব কষ্ট করে টাকা  রাখতে হবে। তবে এই দুই বা তিন বছর থেকে কষ্ট কম হতে পারে । প্রেমের ব্যাপারে একটু বাধা আসতে পারে । পেটের কোনও সমস্যার বৃদ্ধি । শরীরে কোনও জটিল সমস্যা বাড়তে পারে। কোনও মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি । কর্ম স্থানে কোনও কর্মীর সঙ্গে বিবাদ।বাড়িতে অনেক অতিথি আসতে পারে। সন্তান নিয়ে চিন্তা বাড়বে।এমাসে ব্যবসায়ের ব্যাপারে ভাল ফল লাভ । কোনও ব্যাপারে অপরের কাছে সাহায়্য  নিতে হবে এ সময় । মানসিক কষ্ট বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও বিবাদ ।ভাল কোনও কাজে এমাসে  ব্যর্থতা আসতে পারে । চাকুরীর স্থানে উন্নতির যোগ আসতে চলছে । বন্ধুর সঙ্গে একটু বুঝে কথা বলা দরকার না হলে বিবাদ বাড়তে পারে । কিছু  হারিয়ে যেতে পারে । বছরের এ সময়  থেকে  কিছু শুভ ইঙ্গিত পাবেন । শরীরে কষ্ট পেতে পারেন । চাকরির স্থানে একটু সঙ্কট বাড়তে পারে । অর্থ ব্যাপারে  চাপ বৃদ্ধি । ব্যবসার দিকে একটু বাড়তি লাভ আসতে পারে এ মাসে । পেটের সমস্যার জন্য শরীরের ক্ষতি । এ সময়  কোনও বড় কাজের জন্য ঋণ নিতে হতে পারে । নেশার দিক থেকে সাবধান  রাজনীতির লোকেদের জন্য এ সময় খুব ভাল । আদালতের কোনও কাজে ভাল  সাফল্য আসতে পারে । বিবাহিত জীবনে সুখের সময় । এবছর  ব্যবসায়ের দিকে নতুন কিছু আসতে পারে । এমাসে প্রেমের ব্যাপারে বিরহ আসতে পারে । সম্পত্তি নিয়ে কোনও প্রতিবেশীর  সঙ্গে বিবাদ । আগুন থেকে সাবধান থাকুন । বছরের মধ্য ভাগে  শত্রুর কারণে কোনও ভয় মনে কাজ করতে পারে । কোনও নতুন কাজের সন্ধান । সংসারের জন্য কোনও মঙ্গলজনক কাজ। সন্তানের জন্য ব্যকুলতা বাড়তে পারে । এ  বছর একটু বিবাদ বাড়তে পারে । কোনও পাওনা আদায় হতে পারে । পড়াশোনার জন্য ভাল সময় । কাজের চাপ বাড়তে পারে ।

অর্থ – এই বছর অর্থ ভাগ্য একটু আগের থেকে ভাল হতে পারে । আগের ঋণ একটু করে শোধ হতে পারে । ব্যবসায়ের থেকে অর্থ আসতে পারে । চাকুরির দিকে মধ্যম ভাব।

পরিবার – স্বামী স্ত্রীর  বিবাদ মিটে যাবার সম্ভাবনা । ভাই ভাইয়ে  বিবাদ বাধতে পারে । পিতার অর্থ নিয়ে কোনও বিবাদ । পরিবারে সকলের সঙ্গে অশান্তি থেকে মুক্তি লাভ।

সম্পর্ক – পুরাতন কোনও সম্পর্ক আবার ঠিক হতে পারে । প্রেমের কোনও নতুন ইঙ্গিত । বাড়িতে ভালো সম্পর্ক হবার জন্য মানসিক আনন্দ । বাইরের কোনও সম্পর্ক ঠিক থাকবে না।

জীবিকা – এই বছর জীবিকা একটু ভাল হতে পারে, ব্যবসার দিকে কোনও ভাল সুযোগ আসতে পারে । চাকুরির স্থানে  উন্নতির যোগ । নতুন কোনও জীবিকার ব্যবস্থা ।

বৃশ্চিক রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল। এই রাশির ব্যক্তি প্রায়ই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। নিজের মতে চলতে ভালবাসে। মঙ্গল প্রধান লোক প্রায়ই স্বেচ্ছাচারি, প্রভুত্বকামী হয়ে থাকে। মঙ্গল অশুভ হলে অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। এরা প্রায়ই প্রচুর ভু সম্পত্তি বা বাড়ির মালিক হয়। জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য ন্যায় অন্যায় বিচার করে না। পাইলট, সামরিক অফিসার, সৈনিক, পুলিশ অফিসার, পদস্থ সরকারি কর্মচারী, প্রভৃতি বৃত্তি অবলম্বন করলে জীবনে দ্রুত উন্নতি করবে। অধ্যাবসায়ের দিকে কঠোর পরিশ্রম করে নিজেকে নিজের ভাগ্য গড়ে তুলতে হবে। হঠাৎ কিছু পাওয়ার আশা করা তার পক্ষে উচিৎ হবে না। এই লোকের স্বাস্থ্য ভাল যায় না। বৃশ্চিক, মীন, বৃষ, কর্কট ও সিংহ রাশির লোকের সঙ্গে মিত্রতা বা বিবাহ হলে হবে।

আপনার মতামত লিখুন :