কেমন যাবে ২০১৯ > ধনু রাশি

  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৪ পিএম, ০১ ডিসেম্বর ২০১৮

বছরের শুরুতে অর্থের ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে, কারণ রাশির উপরে শনিদেবের অবস্থান থাকায় সাড়ে সাতি চলার জন্য এই বছর একটু সাবধানে সবার সঙ্গে কথাবার্তা বলতে হবে। কোনও কারণে অপমানের যোগ আছে । চাকরির স্থানে কোনও বিবাদ বাধতে পারে। এবছর সদগুরু প্রাপ্তি হতে পারে। অধিক কিছু লাভ হবে না। কোনও মহিলার প্রতি অনুরাগ। অর্থের ব্যাপারে বাধা আসতে পারে ।বছরের মধ্যভাগে ব্যবসায়ে বিবাদের জন্য মন খারাপ হতে পারে। বাড়ির কোনও কাজে প্রচুর অর্থ ব্যয়। শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে । শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বছরের এ সময় অপরের প্রতি বিরোধী ভাব থাকতে পারে । সন্তানের জন্য ব্যয় বৃদ্ধি। পাশের বাড়ির লোকের সঙ্গে সম্পত্তির ব্যাপারে আলোচনা । ধর্মের ব্যাপারে কোনও দান করতে পারেন। এ সময় অযথা কোনও অপমান জুটতে পারে । ব্যবসায়ের দিকে কর্মচারী নিয়ে বিবাদ । প্রেমের জন্য ব্যকুলতা বাড়বে। গঠন মূলক কাজে উন্নতি বৃদ্ধি। অতিথির ব্যাপারে চাপ এ বছর বাড়বে। এ বছর ভূমি ক্রয়ের জন্য কোনও সমস্যা বাড়তে পারে। তীর্থ ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা। কাজের সফলতা আসতে দেরি হতে পারে । ব্যবসায়ের দিকে কিছু পরিবর্তনের ফলে খরচ বৃদ্ধি ।এ বছর কোনও প্রতিযোগিতাতে জয় লাভ হবে না। কাজের দিকে উচ্চ পদস্থ ব্যাক্তির সাহায্য লাভ। শরীরে কোনও সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। বাড়তি আয় এ বছর কম হবে না । এ সময় ব্যবসার দিকে মন্দাভাব আসতে পারে । শত্রুর সঙ্গে আপসের আলোচনা । লিভারের সমস্যা বাড়তে পারে। প্রেমের দিকে আশা পূরণ হতে পারে। এবছর সামাজিক সম্মান লাভ। মনে বিষণ্ণ ভাব বাড়তে পারে । আপনার কোনও ব্যবহার কর্মস্থানে বিবাদ ডেকে আনতে পারে । চাকরির স্থানে কোনও ভুল হবার যোগ। ভোগ বিলাসের জন্য খরচ বৃদ্ধি পাবে এ বছর। বছরের শেষের দিকে পেটের সমস্যার জন্য খাদ্য গ্রহণে অনীহা। সংসারে অশান্তির জন্য কাজের ক্ষতি হতে পারে। পিতার সঙ্গে ব্যবসার ব্যপারে কোনও আলচনা । সন্তান নিয়ে কোনও চিন্তা বাড়বে।

অর্থ – অর্থের ব্যাপারে কোনও চিন্তার কারণ বাড়তে পারে। এই বছর একটু অভাবে দিন কাটতে পারে। ব্যবসায়ের দিকে কোনও কারণে মন্দাভাব বাড়তে পারে। চাকুরির দিকে একটু চিন্তা বাড়বে।

পরিবার – পরিবারে বিবাদ বাড়তে পারে। পাশের বাড়ির মানুষদের সঙ্গে একটু বুঝে চলুন। ভাই ভাইয়ে একটু মিল রাখার চেষ্টা করুন । স্ত্রীকে একটু সময় দিন । মাথা একটু ঠিক রাখার চেষ্টা করুন।

সম্পর্ক – সব সম্পর্কে একটু করে চিড় ধরতে পারে। বাহিরে কোনও সম্পর্কের ব্যাপারে একটু চিন্তা ভাবনা করুন। বাড়িতে কারও সঙ্গে সম্পর্ক ঠিক রাখার জন্য একটু বুঝে কথা বলুন।

জীবিকা – জীবিকার ব্যাপারে কোনও চাপ বাড়তে পারে। চাকরির স্থানে খুব বুঝে চলবেন। একটু কোনও ছোট কারণে বিবাদ বড় হতে পারে। ব্যবসায়ের দিকে কোনও বিবাদ বাড়তে পারে।

ধনু রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য

রাশি চক্রের নবম রাশি ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ব্যক্তিরা ধার্মিক, সৎ, পরোপকারী এবং আদর্শবাদী হয়। ব্যক্তিত্বসম্পন্ন হওয়ায় অন্যের অধীনে কাজ করতে অসুবিধা ভোগ করে। এরা সধারণত কর্মকুশল, দেবদ্বিজে ভক্তিমান, দৃঢ় প্রতিজ্ঞ, সত্যপ্রিয়, জ্ঞানি ও প্রতিভাশালী হয়। এদের বন্ধু সংখ্যা একটু কম। জাতকের বদান্যতার জন্য আয়ের চেয়ে ব্যয় বেশি হয়। দৈবে অত্যধিক বিশ্বাসী হওয়ায় কর্মে ব্যাঘাত আসতে পারে। বিষয় সম্পত্তিতে আসক্তি কম। দৃঢ়তা ও স্পষ্টবাদিতার জন্য প্রায়ই মতান্তর ঘটে। প্রথম জীবনে নানা বাধা বিঘ্ন, মানসিক অস্থিরতা, অর্থাভাব ইত্যাদি প্রায়ই দেখা দেয়। প্রচণ্ড পরিশ্রমী হওয়ায় অবস্থা পাল্টে যায়। মেষ, মিথুন ও ধনুরাশির জাতক জাতিকার সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। অর্থ ভাগ্য খুব ভাল নয়। কিন্তু মধ্য জীবনের পর থেকে আর্থিক অবস্থা ভাল হতে থাকে।

আপনার মতামত লিখুন :